বিশ্বকাপ থেকে নিজেকে সরিয়ে নিলেন তামিম ইকবাল

বিশ্বকাপ থেকে নিজেকে সরিয়ে নিলেন তামিম ইকবাল
Vinkmag ad

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে নিজেকে সরিয়ে নিলেন বাংলাদেশের তারকা ওপেনার তামিম ইকবাল। ওমান ও সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিতব্য বিশ্বকাপে খেলবেন না নিশ্চিত করেছেন তামিম ইকবাল নিজেই। 

বেশ কিছুদিন ধরেই টি-টোয়েন্টি দলে নেই তামিম ইকবাল। ইনজুরির কারণে মাঠের বাইরে আছেন তিনি। জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের পর ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজেও খেলা হয়নি তার, তামিম ইকবাল নেই আজ থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজেও।

তাই তামিম ইকবাল টি-টোয়েন্টি বিশ্বকাপে থাকবেন কিনা সে প্রশ্ন আসছিল ঘুরেফিরে। উত্তর দিলেন তামিম নিজেই।

নিজের ফেসবুক পেইজে এক ভিডিও বার্তায় তামিম বলেন, ‘আমার মনে হয় না যে আমার ওয়ার্ল্ড কাপ টিমে থাকা উচিত। আমি বেসিক্যালি নট অ্যাভেইলেবল ফর ওয়ার্ল্ড কাপ।’

নিজের সিদ্ধান্তের কথা বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ও প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুকে জানিয়ে দিয়েছেন তামিম।

তামিম বলেন, ‘আমি বোর্ড প্রেসিডেন্ট পাপন ভাই ও আমাদের চিফ সিলেক্টর নান্নু ভাইকে ফোন করেছি। আমি তাদের সাথে একটা বিষয় শেয়ার করেছি যেটা আমি সবার সঙ্গেই শেয়ার করতে চাই। আমি ওনাদেরকে বলেছি যে আমার মনে হয় না যে আমার ওয়ার্ল্ড কাপ টিমে থাকা উচিত। আমি বেসিক্যালি নট অ্যাভেইলেবল ফর ওয়ার্ল্ড কাপ।’

গত বছর মার্চে মিরপুরে জিম্বাবুয়ের বিপক্ষে সর্বশেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছেন তামিম। এরপর দল ১২ টি টি-টোয়েন্টি খেললেও বিশ্রাম ও চোটের কারণে তামিম ছিলেন না একটিতেও। এমনকি আসন্ন নিউজিল্যান্ড সিরিজের দলেও নেই চোট পুনর্বাসন প্রক্রিয়ায় আছেন বলে। ফলে না খেলার সংখ্যাটা দাঁড়াবে ১৭ তে।

আগামী ১৭ অক্টোবর স্কটল্যান্ডের বিপক্ষে রাউন্ড ১ এর ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশন।

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

৯৭ প্রতিবেদক

Read Previous

নেই স্টোকস, ফিজদের সঙ্গী হলেন ওশানে থমাস

Read Next

উইলিয়ামসনকে টপকে শীর্ষে এখন জো রুট

Total
1
Share