নেই স্টোকস, ফিজদের সঙ্গী হলেন ওশানে থমাস

এবারের আইপিএলে অনিশ্চিত বেন স্টোকস

২০২১ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) বাকি অংশের জন্য রাজস্থান রয়্যালস এভিন লুইসের সঙ্গে দলে টেনেছে আরেক ক্যারিবীয় ক্রিকেটার ওশানে থমাসকে। অনির্দিষ্টকালের জন্য ক্রিকেট থেকে দূরে সরে থাকা ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকসের বদলি হিসেবে উইন্ডিজের পেসার ওশানে থমাসের সঙ্গে চুক্তি চূড়ান্ত করেছে রয়্যালস ফ্র‍্যাঞ্জাইজি।

এক বিবৃতি দিয়ে রাজস্থান রয়্যালস জানিয়েছে, বেন স্টোকস আরব-আমিরাতের আইপিএল পর্বে নেই, তাঁর জায়গায় দলে নেওয়া হয়েছে ওশানে থমাসকে। এছাড়া উইকেটরক্ষক ব্যাটসম্যান জস বাটলারের বদলি হিসেবে দলে যুক্ত হলেন ওয়েস্ট ইন্ডিজের এভিন লুইস।

১৭টি আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে মোট ১৯ উইকেট শিকার করা ক্যারিবীয় পেসার ওশানে থমাস ফের আইপিএলে ডাক পেলেন মুস্তাফিজ, মরিসদের সঙ্গী হিসেবে। এর আগে ২০১৯ আইপিএলে নিজের অভিষেক আসরে থমাস রাজস্থানের জার্সিতে খেলার সুযোগ পান মোট ৪ ম্যাচে; এতেই তিনি দখলে নেন ৫টি উইকেট।

করোনার কারণে মাঝপথে বন্ধ হওয়া আইপিএলের বাকি অংশ শুরু হচ্ছে বিশ্বকাপের আগে সংযুক্ত আরব আমিরাতে। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে আইপিএলের বাকি অংশ। ফাইনাল মাঠে গড়াবে ১৫ অক্টোবর।

সেপ্টেম্বরের ২১ তারিখ আইপিএলের দ্বিতীয় পর্বে রাজস্থান রয়্যালসের প্রথম ম্যাচের প্রতিপক্ষ পাঞ্জাব কিংস। সাত ম্যাচে তিন জয় নিয়ে পয়েন্ট টেবিলে রাজস্থান রয়্যালস পঞ্চম স্থানে।

৯৭ ডেস্ক

Read Previous

রাজস্থান রয়্যালস দলে টানল এভিন লুইসকে

Read Next

বিশ্বকাপ থেকে নিজেকে সরিয়ে নিলেন তামিম ইকবাল

Total
1
Share