ভারতীয় সংবাদপত্রের ওপর চটেছেন ওয়াসিম আকরাম

ওয়াসিম আকরাম ১৯৯৯ বিশ্বকাপ

পাকিস্তানের কিংবদন্তি প্রাক্তন ক্রিকেটার ওয়াসিম আকরাম ভারতীয় সংবাদমধ্যম টাইমস অব ইন্ডিয়ায় তাঁকে নিয়ে করা রিপোর্টকে ‘ফেক নিউজ’ বলে উড়িয়ে দিয়েছেন। টাইমস অব ইন্ডিয়া দাবি করেছিল যে ওয়াসিম আকরাম পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান পদে বসতে আগ্রহী। এরপর ওয়াসিম টুইট বার্তায় তাঁদের উদ্দেশ্য করে বলেন, এ ধরনের ভুয়া সংবাদ প্রচার না করতে। জানালেন, তিনি তার জীবন নিয়ে সন্তুষ্ট।

৫৫ বছর বয়সী ওয়াসিম আকরাম টুইটারে টাইমস অব ইন্ডিয়ার সংবাদের সরাসরি প্রতিক্রিয়া জানিয়ে মিডিয়া সংস্থাগুলিকে ভুয়া খবর ছড়ানো থেকে বিরত থাকতে বললেন।

টুইটারের এক বার্তায় ওয়াসিম আকরাম লিখেন,

‘দয়া করে এই ধরনের ভুয়া খবর ছড়ানো বন্ধ করুন। আপনার সূত্র থেকে সঠিকভাবে তথ্য নেবেন। টাইমস অব ইন্ডিয়া হল ভারতের শীর্ষস্থানীয় এবং বিশ্বাসযোগ্য সংবাদমাধ্যম। এবং এই ধরনের ভিত্তিহীন সংবাদ শুধুমাত্র সেই মানুষকে আঘাত করতে পারে। পিসিবি চেয়ারম্যানের পদ একটি বিশেষায়িত কাজ এবং আমি কখনোই এতে আগ্রহী ছিলাম না। সৃষ্টিকর্তাকে ধন্যবাদ, আমি আমার জীবনে যেখানে আছি সেখানেই সন্তুষ্ট।’

ওয়াসিম আকরামের এই টুইটের পর টাইমস অব ইন্ডিয়া তাঁদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে সংবাদটি সরিয়ে নেয়।

প্রাক্তন কিংবদন্তি ক্রিকেটার ওয়াসিম আকরাম রমিজ রাজাকেও অভিনন্দন জানিয়েছেন, যিনি সম্প্রতি বোর্ড অব গভর্নর (বিওজি) সদস্য হিসেবে মনোনীত হয়েছেন এবং পরবর্তী পিসিবি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হবেন বলে আশা করা হচ্ছে।

‘রমিজ রাজাকে পিসিবির চেয়ারম্যান হওয়ার জন্য প্রধানমন্ত্রীর দ্বারা বিওজি সদস্য মনোনীত হওয়ার জন্য অভিনন্দন। পাকিস্তান ক্রিকেটের একটি বড় লিফট দরকার এবং আমার সমর্থন আপনার সাথে আছে।’

৯৭ ডেস্ক

Read Previous

আইপিএলে বাড়ছে ২ দল, বিসিসিআইয়ের আয় হবে ৫ হাজার কোটি রূপি

Read Next

খুটিয়ে খুটিয়ে উইকেট দেখা, তবুও কি স্পিন বিষে নীল হওয়ার অপেক্ষা?

Total
1
Share