সিদ্ধান্ত বদলালেন শন উইলিয়ামস, চালিয়ে যাবেন খেলা

শন উইলিয়ামস

আয়ারল্যান্ডের বিপক্ষে জিম্বাবুয়ের সীমিত ওভারের সিরিজের আগে, আলোচনায় এসেছিল শন উইলিয়ামসের অবসরের খবর। উইলিয়ামস জিম্বাবুয়ে ক্রিকেটকে চিঠি লিখে জানিয়েছিলেন আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরে যাচ্ছেন তিনি। এবার সিদ্ধান্ত বদল করেছেন টেস্ট অধিনায়ক শন। জিম্বাবুয়ের জার্সিতে খেলা চালিয়ে যাবেন অলরাউন্ডার শন।

দ্য সানডে নিউজের প্রতিবেদন বলছে, শন উইলিয়ামস অবসর নেওয়ার সিদ্ধান্ত প্রত্যাহার করেছেন। জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ডের (জেডসি) কেন্দ্রীয় চুক্তিতে থাকতে চান, যা আরও বাকি রয়েছে ১০ মাস।

উইলিয়ামসের অবসর নেওয়ার সিদ্ধান্ত আয়ারল্যান্ডের বিপক্ষে সীমিত ওভারের সিরিজের আগে সবাইকে অবাক করে দিয়েছিল। জিম্বাবুয়ের হয়ে ১৪টি টেস্ট, ১৩৬ ওয়ানডে এবং ৪৭টি টি-টোয়েন্টি খেলা শন উইলিয়ামস হঠাৎ করেই জানান, আয়ারল্যান্ড ও স্কটল্যান্ড সিরিজ শেষে আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নেবেন তিনি।

জিম্বাবুয়ে টেস্ট অধিনায়ক শন দেশের ক্রিকেট বোর্ড ও কোচ লালচাঁদ রাজপুতের সাথে অভিমানেই ক্রিকেটকে বিদায় বলতে চেয়েছিলেন। অসন্তুষ্ট উইলিয়ামস এখন, মেনে নিয়েছেন সবকিছুই। অবসর নেওয়ার বিষয়ে সিদ্ধান্ত পরিবর্তন করেছেন। জেডসির কর্তাদের কাছে পাঠানো অবসর পত্র প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছেন।

তবে কোচ লালচাঁদ রাজপুত দায়িত্ব নেওয়ার পর থেকে জিম্বাবুয়ে দলের ফলাফল সন্তোষজনক হয়নি। জিম্বাবুয়ে শেষ দশটি টেস্ট খেলেছে তার মধ্যে মাত্র দুটি টেস্ট জিতেছে। এমনকি সংক্ষিপ্ত ফরম্যাটেও ভালো ফলাফল আসেনি। সেপ্টেম্বরের শেষের দিকে তাঁর চুক্তির মেয়াদ শেষ হবে এবং জেডসি কোচ পরিবর্তনের দিকেই যাচ্ছে।

৯৭ ডেস্ক

Read Previous

সুন্দরের সর্বনাশে আকাশ দ্বীপের পৌষ মাস

Read Next

মুস্তাফিজ আতঙ্কে আছে নিউজিল্যান্ডও

Total
1
Share