সুন্দরের সর্বনাশে আকাশ দ্বীপের পৌষ মাস

সুন্দরের সর্বনাশে আকাশ দ্বীপের পৌষ মাস

২০২১ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) বাকি অংশের জন্য রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলে টেনেছে পেসার আকাশ দ্বীপকে। আঙুলের ইনজুরির কারণে সংযুক্ত আরব-আমিরাতের আইপিএল পর্ব থেকে ওয়াশিংটন সুন্দর ছিটকে পড়ায় ভাগ্য খুলল আকাশ দ্বীপের।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ফ্র‍্যাঞ্জাইজি এক বিবৃতি দিয়ে জানিয়েছে, আঙুলের চোট পুরোপুরি সেরে না উঠায় আইপিএলের বাকি ম্যাচগুলি খেলতে সংযুক্ত আরব-আমিরাতে যাবেন না ওয়াশিংটন সুন্দর। তাঁর বদলি হিসেবেই আরসিবি দলে ভিড়িয়েছে নেট বোলার আকাশ দ্বীপকে।

ভারতীয় দলের সঙ্গে ইংল্যান্ডে গিয়ে আঙুলে চোট পান ওয়াশিংটন। চোট এখনও সেরে ওঠেনি তাঁর। ভারতের জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে ফিরে ফিটনেস্ট টেস্টে উত্তীর্ণ না হওয়ায় তিনি আইপিএলের বাকি পর্ব থেকে ছিটকে গেলেন।

আকাশ দ্বীপ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের সঙ্গে নেট বোলার হিসাবে আগে থেকেই ছিলেন। সুন্দরের সর্বনাশে এবার তাঁর ভাগ্য খুলল, যুক্ত হলেন আরসিবির মূল স্কোয়াডে।

১৫টি টি-টোয়েন্টি খেলা আকাশ দ্বীপ সংগ্রহে ২১টি উইকেট রয়েছে। চলতি বছর সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে হায়দ্রাবাদের বিরুদ্ধে আকাশ ৩৫ রানে ৪ উইকেট নেন। যা তাঁর ক্যারিয়ার সেরা বোলিং পারফর্ম্যান্স।

করোনার কারণে মাঝপথে বন্ধ হওয়া আইপিএলের বাকি অংশ শুরু হচ্ছে বিশ্বকাপের আগে সংযুক্ত আরব আমিরাতে। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে আইপিএলের বাকি অংশ। ফাইনাল মাঠে গড়াবে ১৫ অক্টোবর।

৯৭ ডেস্ক

Read Previous

‘ফ্রি’ খেলোয়াড় শেখ মেহেদীকে নিয়ে উচ্ছ্বসিত ডোমিঙ্গো

Read Next

সিদ্ধান্ত বদলালেন শন উইলিয়ামস, চালিয়ে যাবেন খেলা

Total
9
Share