ফিরলেন ওকস-বিলিংস, গেলেন বাটলার-সাকিব

ক্রিস ওকস ইংল্যান্ড

ওভালে ভারতের বিপক্ষে চতুর্থ টেস্টের জন্য ক্রিস ওকসকে দলে ডেকেছে ইংল্যান্ড। পারিবারিক কারণে জস বাটলার খেলতে পারবেন না এই টেস্ট। ১৫ সদস্যের স্কোয়াডে কাভার হিসাবে ডাকা হয়েছে উইকেটরক্ষক ব্যাটসম্যান স্যাম বিলিংসকে।

ইংল্যান্ডের রোটেশন ও বিশ্রাম পলিসির কারণে গেল ১২ মাস কোন টেস্ট খেলেননি ক্রিস ওকস। ২০২০ সালে ইংল্যান্ডের প্লেয়ার অব দ্য ইয়ার হওয়া ওকস ইনজুরির কারণে ছিলেন না ভারতের বিপক্ষে ১ম ৩ টেস্টে।

জস বাটলার ও তার স্ত্রী অপেক্ষায় আছেন তাদের ২য় সন্তানের জন্মের। যেকারণে স্ত্রীর পাশে থাকতে চতুর্থ টেস্টে থাকছেন না বাটলার। ইংলিশ কোচ ক্রিস সিলভারউড নিশ্চিত করেছেন ওভালে গ্লাভস হাতে উইকেটের পেছনে দাড়াবেন কনি বেয়ারস্টো। তবে স্যাম বিলিংসকে রাখা হয়েছে ইনজুরি কাভার হিসাবে।

ক্রিস ওকস স্কোয়াডে ঢোকাতে বাদ পড়েছেন সাকিব মাহমুদ। কাউন্টি চ্যাম্পিয়নশিপে খেলার জন্য ছেড়ে দেওয়া হয়েছে তাকে। চতুর্থ টেস্টের আগে সেরে উঠবেন মার্ক উড।

৪র্থ টেস্টের জন্য ইংল্যান্ডের স্কোয়াডঃ

জো রুট (অধিনায়ক), মইন লি, জিমি অ্যান্ডারসন, জনি বেয়ারস্টো, স্যাম বিলিংস, ররি বার্নস্ম স্যাম কারেন, হাসিব হামিদ, ড্যান লরেন্স, ডেভিড মালান, ক্রেইগ ওভারটন, ওলি পোপ, ওলি রবিনসন, ক্রিস ওকস ও মার্ক উড।

প্রথম ৩ টেস্ট শেষে সিরিজ এই মুহূর্তে ১-১ এ সমতা।

৯৭ ডেস্ক

Read Previous

উপরে ব্যাটিংয়ের সুযোগ কাজে লাগাতে না পারার আক্ষেপ শেখ মেহেদীর

Read Next

দেশের মানুষ ও মিডিয়ার চিন্তা-ভাবনায় পরিবর্তন আনা জরুরিঃ সাকিব

Total
1
Share