বিশ্বকাপ ভাবনায় সাকিব-মুস্তাফিজের আইপিএল খেলাকে ইতিবাচক বলছে বিসিবি

আকরামের দাবি ঠিকঠাকই চলছে ‘এ’ দলের কার্যক্রম, নিশ্চিত হয়েছে শ্রীলঙ্কা সফর

সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান আইপিএলের বাকি অংশ খেলার জন্য ইতোমধ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) অনাপত্তিপত্র চেয়ে চিঠি দিয়েছে। বোর্ডও সেটিকে আমলে নিচ্ছে, দুই একদিনের মধ্যে চূড়ান্ত সিদ্ধান্ত দিবে বিসিবি। বিশ্বকাপ সামনে রেখে তাদের আইপিএল খেলাকে ইতিবাচক হিসেবে দেখছে দেশের ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা।

গত ৯ এপ্রিল আইপিএলের এবারের আসর মাথে গড়ায়। তবে করোনা প্রভাবে মাঝপথে স্থগিত হয় আইপিএল। আর সে অংশটুকুই এবার মাঠে গড়াচ্ছে সংযুক্ত আরব আমিরাতে। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই শেষ হবে আসর।

আগামী ১৯ সেপ্টেম্বর থেকে ১৫ অক্টোবর পর্যন্ত চলবে আইপিএল। ১৭ অক্টোবর থেকে শুরু হবে বিশ্বকাপের বাছাই পর্ব। ১০ সেপ্টেম্বর নিউজিলায়ন্ডের বিপক্ষে সিরিজের পর ফাঁকা সময় থাকছে বলে সাকিব-মুস্তাফিজকে অনাপত্তিপত্র দিতে জটিলতায় পড়তে হচ্ছে না বিসিবিকে।

সাকিব-মুস্তাফিজদের দেশে ফেরার উপায় জানতে চেয়ে মন্ত্রণালয়ে বিসিবির চিঠি

আজ (২৯ আগস্ট) মিরপুরে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান বলেন,

‘হ্যাঁ মুস্তাফিজ অনুমতি চেয়ে কিছুদিন আগেই আবেদন করেছে এবং সাকিব গতকাল আবেদন করেছে এনওসির জন্য। আমরা ১ তারিখ ওই সিদ্ধান্ত নিব।’

‘এটা তো আমাদের জন্য অনেক ভালো একটা সুযোগ যে আমাদের ক্রিকেটাররা আইপিএলের মতো একটা টুর্নামেন্টে খেলবে যার স্টান্ডার্ড অনেক উঁচু মানের। তো সেখানে যদি ভালো পারফর্ম করে, ওই কন্ডিশনে আমরা বিশ্বকাপ খেলবো ওখানে দলের জন্য খুব উপকার হবে। বোর্ড দের এনওসির ব্যাপারে পজিটিভ আছে।’

৯৭ প্রতিবেদক

Read Previous

আইপিএলের এনওসি পেলেন হাসারাঙ্গা ও চামিরা

Read Next

নিজ দলের পাশাপাশি অন্য দলেও যে বার্তা দিতে চান শেখ মেহেদীরা

Total
4
Share