আইপিএলের এনওসি পেলেন হাসারাঙ্গা ও চামিরা

featured photo updated v 15

দুই তারকা ক্রিকেটার ওয়ানিন্দু হাসারাঙ্গা এবং দুশমান্থ চামিরাকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ এর বাকি অংশে খেলার জন্য অনুমতি দিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)। কাটল অনিশ্চয়তা, ব্যাঙ্গালোরের জার্সিতে প্রথমবারের মতো আইপিএল মঞ্চ মাতাবে হাসারাঙ্গা-চামিরা জুটি।

আজ (২৯শে আগস্ট) এক বিবৃতি দিয়ে হাসারাঙ্গা ও চামিরার আইপিএলের জন্য নো অবজেকশন সার্টিফিকেট (এনওসি) পাওয়ার তথ্য নিশ্চিত করেছে এসএলসি।

১৫ সেপ্টেম্বর (দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ শেষে) থেকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলে যোগ দিতে পারবেন হাসারাঙ্গা ও চামিরা।

তবে জাতীয় দলে ফেরার সময়সীমাও নির্ধারণ করে দিয়েছে এসএলসি। আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বের আগে দুটি অনুশীলন ম্যাচে খেলবে শ্রীলঙ্কা জাতীয় দল। ম্যাচগুলোর জন্য ১০ অক্টোবর শ্রীলঙ্কা দলে যোগ দেবেন এই দুই খেলোয়াড়।

শ্রীলঙ্কার লেগ স্পিনিং অলরাউন্ডার ওয়ানিন্দু হাসারাঙ্গা ও পেসার দুশমান্থ চামিরাকে ২০২১ আইপিএলের বাকি অংশের জন্য দলে নিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এরপরই এই দুই লঙ্কান ক্রিকেটারের আইপিএলে খেলা নিয়ে তৈরি হয়েছিল অনিশ্চয়তা। শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) তখন জানিয়েছিল, হাসারাঙ্গা ও চামিরা নো অবজেকশন সার্টিফিকেটের (এনওসি) জন্য কোন আবেদনই করেনি। তবে অনিশ্চয়তা কাটিয়ে সুখবর পেল এই দুই লঙ্কান ক্রিকেটার।

২০২১ মৌসুমের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) বাকি পর্বের জন্য অজি স্পিনার অ্যাডাম জাম্পার বদলি হিসেবে হাসারাঙ্গার সঙ্গে চুক্তি সাক্ষর করল ব্যাঙ্গালোর ফ্র‍্যাঞ্জাইজি। দ্বিতীয় শ্রীলঙ্কান হিসেবে দুশমান্থ চামিরাকে দলে ভিড়িয়েছে আরসিবি, ড্যানিয়েল স্যামসের পরিবর্তে।

করোনার কারণে মাঝপথে বন্ধ হওয়া আইপিএলের বাকি অংশ শুরু হচ্ছে বিশ্বকাপের আগে সংযুক্ত আরব আমিরাতে। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে আইপিএলের বাকি অংশ। ফাইনাল মাঠে গড়াবে ১৫ অক্টোবর।

৯৭ ডেস্ক

Read Previous

রোমাঞ্চিত আজাজ প্যাটেল বাংলাদেশ সফরকে নিচ্ছেন সুযোগ হিসেবে

Read Next

বিশ্বকাপ ভাবনায় সাকিব-মুস্তাফিজের আইপিএল খেলাকে ইতিবাচক বলছে বিসিবি

Total
1
Share