নিউজিল্যান্ডের বিপক্ষে সফল হতে পুরোনো মন্ত্রেই বিশ্বাসী সোহান

হাসান সোহান শামীম হোসেন
Vinkmag ad

দ্বিতীয় সারির নিউজিল্যান্ড দল এসেছে বাংলাদেশ সফরে, খেলবে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ। তবে হেসেখেলে বাংলাদেশ জিতে যাবে এমনটা মনে করেন না টাইগার উইকেট রক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহান। বেশ প্রতিদ্বন্দ্বিতা আশা করছেন সোহান, জয়ের জন্য দল হিসেবে খেলার মন্ত্রেই বিশ্বাসী তিনি।

জিম্বাবুয়ে সফরে ৩ ফরম্যাটেই সিরিজ জয় এবং ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে ৪-১ ব্যবধানে টি-টোয়েন্টি সিরিজ জয়ে দলীয় ঐক্য ভূমিকা রেখেছে বলছেন সোহান। তার মতে একই ধারা বজায় থাকলে নিউজিল্যান্ডের বিপক্ষেও ভালো করবে টাইগাররা।

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ সামনে রেখে আজই (২৭ আগস্ট) প্রথম অনুশীলনে নামে দুই দল। সকালে বাংলাদেশ ও বিকেলে সফরকারী কিউইরা। বাংলাদেশের অনুশীলন শেষে বিসিবির পাঠানো এক ভিডিও বার্তায় কথা বলেন সোহান।

উইকেট রক্ষক এই ব্যাটসম্যান বলেন, ‘অবশ্যই নিউজিল্যান্ড ভালো দল। আমার কাছে মনে হয় প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ একটা সিরিজ হবে।এবং আমার কাছে যেটা মনে হয় যে দল হিসেবে যদি আমরা খেলতে পারে তাহলে আমাদের ভালো রেজাল্ট করার সম্ভাবনা ভালো।’

‘বোলিং ইউনিট হিসেবে আমরা ভালো করেছি (গত দুই সিরিজে)। মুস্তাফিজ তো অসাধারণ, আমার কাছে মনে হয় সাকিব (আল হাসান) ভাই, শরিফুল (ইসলাম) খুবই ভালো সাপোর্ট দিয়েছে। মেহেদী (শেখ মেহেদী) খুব ভালো বোলিং করেছে আমার কাছে মনে হয়। সত্যি কথা বলতে আমরা সবাই দল হিসেবে খেলতে পেরেছি এটা অনেক গুরুত্বপূর্ণ। আর এটা যদি বজায় রাখতে পারি ইন শা আল্লাহ ভালো কিছু করব।’

১ সেপ্টেম্বর সিরিজের প্রথম ম্যাচ মাঠে গড়াবে। সবকটি ম্যাচই অনুষ্ঠিত হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

৯৭ প্রতিবেদক

Read Previous

সাকিবকে ছাড়াই অনুশীলন শুরু করলো বাংলাদেশ

Read Next

লাইফ সাপোর্ট থেকে বেঁচে ফিরলেও প্যারালাইজড ক্রিস কেয়ার্নস

Total
7
Share