প্রথমবারের মতো আইপিএলে দল পেলেন আদিল রশিদ

প্রথমবারের মতো আইপিএলে দল পেলেন আদিল রশিদ

২০২১ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) বাকি অংশের জন্য পাঞ্জাব কিংস দলে টেনেছে অভিজ্ঞ ইংলিশ স্পিনার আদিল রশিদকে। জাই রিচার্ডসন সংযুক্ত আরব-আমিরাতের আইপিএল পর্ব থেকে ছিটকে পড়ায় আদিল রশিদের সঙ্গে চুক্তি চূড়ান্ত করেছে কিংস ফ্র‍্যাঞ্জাইজি। প্রথমবারের মতো আইপিএল মাতাবেন আদিল রশিদ।

পাঞ্জাব কিংস ফ্র‍্যাঞ্জাইজি এক বিবৃতি দিয়ে জানিয়েছে, জাই রিচার্ডসনের বদলি হিসেবে পাঞ্জাব দলে যুক্ত হলেন ইংলিশ স্পিনার আদিল রশিদ। ইংল্যান্ড দলের সতীর্থ ডেভিড মালান ও ক্রিস জর্ডানের সাথে খুব শীঘ্রই পাঞ্জাব কিংস টিম ক্যাম্পে যোগ দেবেন আদিল রশিদ।

রাইলি মেরেডিথ ও জাই রিচার্ডসন আইপিএলের বাকি ম্যাচগুলি খেলতে সংযুক্ত আরব-আমিরাতে যাবেন না। তাঁদের বিকল্প হিসেবেই মূলত নাথান এলিস এরপর আদিল রশিদকে দলে ভিড়িয়েছে পাঞ্জাব কিংস ফ্র‍্যাঞ্জাইজি।

আদিল রশিদ এর আগে বিগ ব্যাশ লিগ (বিবিএল), বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এবং টি-টেন ​​লিগ সহ বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে খেলেছেন। তবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) তিনি এবারই প্রথমবারের মতো দল পেলেন।

মুরুগান অশ্বিন এবং রবি বিষ্ণয়ের পর পাঞ্জাব দলে তৃতীয় লেগ স্পিনার আদিল রশিদ। রশিদের অন্তর্ভুক্তি নিশ্চিতভাবেই পাঞ্জাব কিংসের বোলিং আক্রমণে কিছু প্রয়োজনীয় অভিজ্ঞতা যোগ করবে।

করোনার কারণে মাঝপথে বন্ধ হওয়া আইপিএলের বাকি অংশ শুরু হচ্ছে বিশ্বকাপের আগে সংযুক্ত আরব আমিরাতে। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে আইপিএলের বাকি অংশ। ফাইনাল মাঠে গড়াবে ১৫ অক্টোবর।

৯৭ ডেস্ক

Read Previous

চলতি বছরই একই সময়ে বাংলাদেশের দুইটি জাতীয় দল খেলবে

Read Next

কোয়ারেন্টাইন যেভাবে কাটছে মুস্তাফিজুর রহমানের

Total
13
Share