বাবর আজম’দের সঙ্গে দেশে ফিরবে না পাকিস্তানের ৪ ক্রিকেটার

শাহীন শাহ-ফাওয়াদের ক্যারিয়ার সেরা র‍্যাংকিং অবস্থান
Vinkmag ad

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাকিস্তানের টেস্ট সিরিজ শেষ। বাবর আজমের দল পাকিস্তান পৌঁছাবে ২৭ আগস্ট। তবে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ ও ইংলিশ কাউন্টি ক্রিকেটে খেলতে পাকিস্তানে ফিরবেন না ক্যারিবীয় সফরে আসা দলের ৪ ক্রিকেটার। নাসিম শাহ, ইয়াসির শাহ অবস্থান করছেন ওয়েস্ট ইন্ডিজেই। আর মোহাম্মদ আব্বাস ও আজহার আলি নেমে যাবেন লন্ডনে।

পাকিস্তান টেস্ট দলের ক্রিকেটাররা দেশে ফিরবে আগামী ২৭ আগস্ট। বাবর আজমরা জ্যামাইকা থেকে লন্ডন হয়ে পাকিস্তানে পৌঁছাবে।  ইয়াসির শাহ, নাসিম শাহ, মোহাম্মদ আব্বাস এবং আজহার আলি দলের সঙ্গে পাকিস্তানে ফিরবে না।

ইয়াসির শাহ এবং নাসিম শাহ ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে অংশ নিতে অ্যান্টিগায় যাবেন, আর মোহাম্মদ আব্বাস এবং আজহার আলি কাউন্টি ক্রিকেট খেলতে লন্ডনে অবস্থান করবেন।

আসন্ন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) আসরে ত্রিনবাগো নাইট রাইডার্স দলে দেখা যাবে পাকিস্তানের লেগ-স্পিনার ইয়াসির শাহকে। অপরদিকে, সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস দলের নতুন পেসার নাসিম শাহ।

সমারসেটের হয়ে কাউন্টি খেলবেন আজহার আলি। হ্যাম্পশায়ার দলের অন্যতম সদস্য পাকিস্তানি পেসার মোহাম্মদ আব্বাস।

পাকিস্তান ক্রিকেট দল স্বাগতিক উইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ জিতে, দুই ম্যাচের টেস্ট সিরিজ ড্র করে বৃহস্পতিবার এবং শুক্রবারের (২৭ আগস্ট) মধ্যে লাহোর বিমানবন্দরে পৌঁছাবে।

৯৭ ডেস্ক

Read Previous

গেইল, ব্রাভোদের সঙ্গে সিপিএল মাতাবেন নাসিম শাহ

Read Next

হেডিংলিতে ভারতের ভুলে যাবার মত এক দিন

Total
36
Share