বাংলাদেশে বন্দীদশা যেভাবে উপভোগ করছেন বেন সিয়ার্স

বাংলাদেশে বন্দীদশা যেভাবে উপভোগ করছেন বেন সিয়ার্স

৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে গতকাল (২৪ আগস্ট) বাংলাদেশে এসেছে নিউজিল্যান্ড দল। এয়ারপোর্ট থেকে সরাসরি হোটেলে বায়ো বাবলে ঢুকে পড়েছেন তারা, আছেন ৩ দিনের কোয়ারেন্টাইনে।

করোনা পরবর্তী সময়ে নিউ নরমালে ক্রিকেটারদের মাঠের বাইরে করার থাকে সামান্যই। তার ওপর কোয়ারেন্টাইনে থাকতে হয় হোটেল রুম বন্দি। দলের সঙ্গে ঢাকায় আসা হামিশ বেনেট জানালেন এই সময়ে কি করে সময় কাটাবেন।

ডব্লিউডব্লিউই ভক্ত হামিশ বেনেট টেলিভিশনের পর্দায় দেখবেন ডব্লিউডব্লিউই। এছাড়া আজ থেকে শুরু হতে যাওয়া ইংল্যান্ড ও ভারতের মধ্যকার ৩য় টেস্ট দেখবেন টিভিতে।

যদিও স্কোয়াডে অভিষেকের অপেক্ষায় থাকা ২৩ বছর বয়সী বেন সিয়ার্স সময় কাটাচ্ছেন ভিন্ন ভাবে। হামিশ বেনেটের ভাষায় এই সময়টা উপভোগই করছেন বেন সিয়ার্স।

৫ বছর আগে বাংলাদেশে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলে যাওয়া বেন সিয়ার্স ফাকা সময় পেলেই তার আইন ডিগ্রির পড়াশোনা করেন। বাংলাদেশে এসে কোয়ারেন্টাইনেও পড়ে সময় পার করছেন তিনি।

এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে হামিশ বেন্ট বলেন, ‘বেন সিয়ার্স ৩ দিনের আইসোলেশন উপভোগ করছে! সে পড়তে দারুণ ভালোবাসে। সে সবসময় বইয়ের মধ্যে মাথা ঢুকিয়ে রাখে। আমি কখনো কাউকে দুই সপ্তাহের কোয়ারেন্টাইনে বই পড়তে পারবে (কোন বাধা ছাড়া) বলে এতো উত্তেজিত হতে দেখিনি।’

সিয়ার্সকে পড়াশোনার পাশাপাশি মাঠে গতির ঝড় তুলতে দেখতে চান বেনেট।

তিনি বলেন, ‘আমি তাকে জোরে বল করতে দেখতে চাই। কন্ডিশন (বাংলাদেশে) জোরে বোলিংয়ের জন্য আদর্শ নয়, তবে আগ্রাসী হয়ে ভ্যারিয়েশন আনাও একটা অপশন হতে পারে।’

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য নিউজিল্যান্ড স্কোয়াডঃ

টম ল্যাথাম (উইকেটরক্ষক ও অধিনায়ক), ফিন অ্যালেন, হামিশ বেনেট, টম ব্লান্ডেল (উইকেটরক্ষক), ডগ ব্রেসওয়েল, কলিন ডি গ্রান্ডহোম, জ্যাকব ডুফি, স্কট কুগেলেইন, কোল ম্যাককঞ্চি, হেনরি নিকোলস, আজাজ প্যাটেল, রাচিন রবীন্দ্র, বেন সিয়ার্স, ব্লেয়ার টিকনার, উইল ইয়াং।

কোচিং স্টাফ- গ্লেন পকনাল, গ্রায়েম আলড্রিজ ও থিলান সামারাবিরা।

নিউজিল্যান্ডের বাংলাদেশ সফরের সূচিঃ

১ম টি-টোয়েন্টি- ১ সেপ্টেম্বর, মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, ঢাকা
২য় টি-টোয়েন্টি- ৩ সেপ্টেম্বর, মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, ঢাকা
৩য় টি-টোয়েন্টি- ৫ সেপ্টেম্বর, মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, ঢাকা
৪র্থ টি-টোয়েন্টি- ৮ সেপ্টেম্বর, মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, ঢাকা
৫ম টি-টোয়েন্টি- ১০ সেপ্টেম্বর, মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, ঢাকা।

৯৭ প্রতিবেদক

Read Previous

আফ্রিদির দাপটে পাকিস্তানের জয়, বাঁচল সিরিজ

Read Next

শাহীন শাহ-ফাওয়াদের ক্যারিয়ার সেরা র‍্যাংকিং অবস্থান

Total
5
Share