বাংলাদেশে এসে করোনা টেস্টে পজিটিভ ফিন অ্যালেন

বাংলাদেশে এসে করোনা টেস্টে পজিটিভ ফিন অ্যালেন

বাংলাদেশে এসে করোনা টেস্টে পজিটিভ প্রমাণিত হয়েছেন নিউজিল্যান্ড দলের ব্যাটসম্যান ফিন অ্যালেন। নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি) এক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে এই তথ্য নিশ্চিত করেছে।

ইংল্যান্ডে ‘দ্য হান্ড্রেড’ এ বার্মিংহাম ফিনিক্স এর প্রতিনিধিত্ব করা ফিন অ্যালেন করোনার দুই ডোজ টিকাই নিয়েছেন। ইংল্যান্ড থেকে বাংলাদেশে আসার আগে করা আবশ্যকীয় করোনা টেস্টে নেগেটিভ ছিলেন তিনি। তবে দলের অন্য সদস্যের আগে বাংলাদেশে পৌঁছানো অ্যালেন বাংলাদেশে আসার ৪৮ ঘন্টা বাদে পজিটিভ প্রমাণিত হন।

এই মুহূর্তে দলীয় হোটেলে কোয়ারেন্টাইনে আছেন তিনি। কিছু উপসর্গ রয়েছে তার।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এর পধান চিকিৎসক দেবাশীস চৌধুরী এই মুহূর্তে অ্যালেনের চিকিৎসা করাচ্ছেন, যিনি নিউজিল্যান্ড ক্রিকেটের প্রধান মেডিকেল অফিসারের সঙ্গে পরামর্শ করছেন।

প্রয়োজনীয় আইসোলেশন ও চিকিৎসা গ্রহণ শেষ হলে করোনা টেস্টে নেগেটিভ প্রমাণিত হলে অ্যালেন দলের সঙ্গে যোগ দিতে পারবেন।

কিউইদের ম্যানেজার মাইক স্যান্ডেল বলেন, ‘এটা অ্যালেনের জন্য খুবই দুর্ভাগ্যজনক। এই মুহূর্তে সে কম্ফোরটেবল আছে এবং আশা করছি সে দ্রুত সেরে উঠবে। এবং আবার নেগেটিভ প্রমাণিত হয়ে ফিরবে।’

অ্যালেন ইস্যুতে বিসিবির পেশাদারিত্বের প্রশংসা করেন মাইক।

তিনি বলেন, ‘বিসিবি কর্তৃপক্ষ দারুণ পেশাদারিত্বের পরিচয় দিয়েছে। আমরা তাদের প্রতি কৃতজ্ঞ। তারা এই ইস্যু খুব সিরিয়াস ভাবে দেখছে।’

এদিকে আজ বাংলাদেশ সময় ১১ টা ৫৫ মিনিটে বাংলাদেশে এসে পৌঁছেছে নিউজিল্যান্ড দল। ১ সেপ্টেম্বর থেকে শুরু হবে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

৯৭ প্রতিবেদক

Read Previous

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য পাপুয়া নিউ গিনির দল ঘোষণা

Read Next

স্থগিত হয়েছে পাকিস্তান-আফগানিস্তান সিরিজ

Total
1
Share