কাঁধের চোটে তৃতীয় টেস্টে নেই মার্ক উড

কাঁধের চোটে তৃতীয় টেস্টে নেই মার্ক উড

ভারতের বিরুদ্ধে সিরিজের তৃতীয় টেস্টের আগে ইংল্যান্ড শিবিরে দুঃসংবাদ। কাঁধের চোটের কারণে ইংলিশ স্কোয়াড থেকে ছিটকে গেলেন পেসার মার্ক উড। চোট পেয়ে ছিটকে যাওয়ার ইংল্যান্ডের তালিকায় নতুন যুক্ত হলেন উড। যা রীতিমতো চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে ইংলিশ টিম ম্যানেজমেন্টের।

লর্ডসে শেষ হওয়া দ্বিতীয় টেস্টের চতুর্থ দিন ফিল্ডিং করার সময় কাঁধে চোট পান মার্ক উড। আর এই চোটেই এবার ছিটকে গেলেন উড। আজ এক বিবৃতি দিয়ে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) জানিয়েছে,

ডান কাঁধে চোটের কারণে ভারতের বিরুদ্ধে তৃতীয় টেস্ট থেকে বাদ পড়েছেন মার্ক উড। আগামী বুধবার থেকে শুরু হওয়া হেডিংলি টেস্টে তিনি থাকবেন না তবে লিডসের চতুর্থ টেস্টের আগে ফিট হয়ে উঠবেন। এবং ইংল্যান্ড মেডিকেল টিমের সাথে মার্ক উড পুনর্বাসন প্রক্রিয়া চালিয়ে যাবেন।

এর আগে চোটের জন্য পুরো সিরিজ থেকেই ছিটকে গিয়েছিলেন স্টুয়ার্ট ব্রড। ব্রড ছাড়াও জফরা আর্চার, ক্রিস ওকস চোটের জন্য সিরিজ থেকে ছিটকে গিয়েছেন আগেই। এমন পরিস্থিতিতে মার্ক উডের ছিটকে যাওয়া বড় রকমের ধাক্কা ইংল্যান্ডের জন্য।

বৃষ্টির সৌজন্যে নটিংহাম টেস্টের রেজাল্ট এসেছে ড্র। তবে লর্ডস টেস্টে ভারতের কাছে হারের মুখ দেখতে হয়েছে ইংল্যান্ডকে। স্বভাবতই সিরিজের তৃতীয় টেস্টে জয় ফিরতে মরিয়া ইংলিশরা। তবে চোটে জর্জরিত ইংল্যান্ড শিবির আছে বিপাকে।

৯৭ ডেস্ক

Read Previous

টি-টোয়েন্টি বিশ্বকাপ জিততে চান টেম্বা বাভুমা

Read Next

ভোরেই দেশে ফিরছেন সাকিব, সরাসরি ঢুকবেন বায়ো বাবলে

Total
9
Share