আফগান যুবারা যথাসময়েই বাংলাদেশে আসছে তবে…

তালেবানের দখলে আফগানিস্তান, প্রভাব পড়তে পারে বাংলাদেশের হোম সিরিজে

তালেবান ক্ষমতায় আসার পর আফগানিস্তান যুব দলের বাংলাদেশ সফরে আসা নিয়ে শঙ্কা তৈরি হয়েছিল। তবে সব শঙ্কার অবসান ঘটিয়ে যথাসময়েই বাংলাদেশে আসছে যুব দল।

৩১ আগস্ট বাংলাদেশে এসে সিলেটে পাঁচটি ওয়ানডে ও একটি চারদিনের ম্যাচ খেলার কথা আফগান যুবাদের। মূলত আফগানিস্তানের সাথে কোনো দেশেরই বর্তমানে কমার্শিয়াল ফ্লাইট না থাকায় শঙ্কা তৈরি হয়েছিল।

তবে তালেবানরা ক্ষমতা নিয়েও জানিয়েছে ক্রিকেটে কোনো প্রভাব পড়তে দিবেনা। আর সে মোতাবেকই আফগানিস্তান জাতীয় দল ইতোমধ্যে শ্রীলঙ্কার উদ্দেশে রওয়ানা করেছে পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলতে।

১ সেপ্টেম্বর থেকে ৫ সেপ্টেম্বর সময়কালে খেলবে ওয়ানডে তিনটি। তবে তারা শ্রীলঙ্কায় যাচ্ছে পাকিস্তান হয়ে, প্রথমে সড়ক পথে পাকিস্তান সেখান থেকে ফ্লাইটে শ্রীলঙ্কা। ফলে অনেকটা নিশ্চিত যে আফগান যুবারাও বাংলাদেশে আসবে একই পথে।

যথা সময়ে আফগানিস্তান যুব দল বাংলাদেশে আসছে বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির গেম ডেভেলপমেন্ট বিভাগের ম্যানেজার আবু ইনাম মোহাম্মদ কায়সার।

‘ক্রিকেট৯৭’ কে তিনি বলেন, ‘এখনো পর্যন্ত আফগানিস্তান যুব দলের বাংলাদেশে আসা নিশ্চিত। আর সেটি পূর্ব নির্ধারিত সময়েই। ৩১ আগস্ট বাংলাদেশে পৌঁছে সিলেটে বাংলাদেশ যুব দলের বিপক্ষে খেলবে পাঁচটি ওয়ানডে ও একটি চারদিনের ম্যাচ।’

৯৭ প্রতিবেদক

Read Previous

ফাওয়াদ আলমের সেঞ্চুরিতে জ্যামাইকা টেস্টে এগিয়ে পাকিস্তান

Read Next

টি-টোয়েন্টি বিশ্বকাপ জিততে চান টেম্বা বাভুমা

Total
10
Share