পিসিবি চেয়ারম্যান হওয়ার পথে রমিজ রাজা!

পিসিবি চেয়ারম্যান হওয়ার পথে রমিজ রাজা!

পাকিস্তানের সাবেক টেস্ট অধিনায়ক ও বর্তমান জনপ্রিয় ধারাভাষ্যকার রমিজ রাজা পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) পরবর্তী চেয়ারম্যান হতে যাচ্ছেন বলে গুঞ্জন উঠেছে। অন্তত পাকিস্তানি সংবাদ মাধ্যমগুলো এমনটাই বলছে।

২৫ আগস্ট শেষ হচ্ছে বর্তমান চেয়ারম্যান এহসান মানির মেয়াদ। তবে মানি আবারও নির্বাচিত হলে দায়িত্ব পালনে আগ্রহী। এদিকে দেশটির প্রধানমন্ত্রী, সাবেক অধিনায়ক ইমরান খান প্রস্তাব দিয়েছেন দুজনের নাম। যাদের একজনকে বেছে নিবে পিসিবি।

পিসিবির প্যাট্রন ইন চিফ ইমরান খান এহসান মানির সাথে প্রথমে সুপারিশ করেছিলেন আসাদ আলি খানের। তবে পরবর্তীতে একজন সাবেক টেস্ট অধিনায়ককে বিবেচনায় নিয়ে রমিজ রাজার নাম সামনে আসে।

পাকিস্তানি ও ভারতীয় সংবাদ মাধ্যমে পিসিবির একটি সূত্রের বরাত দিয়ে এমন খবর প্রকাশিত হচ্ছে। এমনকি ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফোও একই গুঞ্জনের খবর প্রকাশ করেছে।

সূত্রটি জানায়, ‘আগামী কয়েকদিনের মধ্যে প্রধানমন্ত্রী পিসিবির গভর্নিং বোর্ডে চেয়ারম্যান নির্বাচনের জন্য দুইটি নাম পাঠাবেন। যেখান থেকে সদস্যরা একজনকে নির্বাচিত করবে।’

বর্তমান চেয়ারম্যান এহসান মানির সাথে রমিজ রাজার নাম উঠে আসা প্রসঙ্গে সূত্রটি যোগ করে, ‘ সুশিক্ষিত, জ্ঞানী ও একজন আন্তর্জাতিক ধারাভাষ্যকার হিসেবে দীর্ঘ দিন কাজ করে আসছেন বলে রমিজ একজন আদর্শ প্রার্থী। সে অতীতে বোর্ডের প্রধান নির্বাহী পদেও কাজ করেছে।’

৯৭ ডেস্ক

Read Previous

ক্যান্সার জয়ী টবি রেডফোর্ডের বাংলাদেশে আসার অপেক্ষা বাড়লো

Read Next

তালেবান ক্ষমতায় আসার পর আফগান ক্রিকেটে এলো বড় পরিবর্তন

Total
1
Share