ক্যান্সার জয়ী টবি রেডফোর্ডের বাংলাদেশে আসার অপেক্ষা বাড়লো

ক্যারিবিয়ানদের দেখানো টেমপ্লেট আফিফ-সুমনদের দেখিয়েছেন রেডফোর্ড

গত বছর বাংলাদেশ হাই পারফরম্যান্স (এইচপি) ইউনিটের প্রধান কোচ হিসেবে নিয়োগ পান টবি রেডফোর্ড। তবে করোনা প্রভাবে খুব বেশি দিন কাজ করতে পারেননি এই ইংলিশ। মাঝে আক্রান্ত হন স্কিন ক্যান্সারে, ইতোমধ্যে সুস্থও হয়েছেন। আজ (২২ আগস্ট) থেকে শুরু হওয়া এইচপি ক্যাম্পে যোগ দিতে পারেননি ফ্লাইট জটিলতায়। তবে সেপ্টেম্বরের প্রথম দিকেই বাংলাদেশে পৌঁছানোর কথা।

২২ সদস্যের স্কোয়াড নিয়ে চট্টগ্রামে আজ থেকে শুরু হল ৭ সপ্তাহের এইচপি ক্যাম্প। যেখানে আকবর আলি, পারভেজ হোসেন ইমন,সুমন খান, মুনিম শাহরিয়াররা ম্যাচ খেলবেন ‘এ’ দলের বিপক্ষে। থাকছে ৩ টি একদিনের ও ২ টি চারদিনের ম্যাচ।

তবে ক্যাম্পের শুরুতে যোগ দিতে পারেননি প্রধান কোচ টবি রেডফোর্ড। মূলত করোনার কারণে লকডাউনেই বিপাকে পড়তে হয়েছে এই ইংলিশকে। ক্যাম্পে অবশ্য রেডফোর্ড ছাড়া বাকি কোচিং ও সাপোর্ট স্টাফদের পাওয়া গেছে। পেস বোলিং কোচ চম্পাকা রমানায়েক বর্তমানে দেখভাল করছেন ক্যাম্পের।

‘ক্রিকেট৯৭’ কে টবি রেডফোর্ড জানিয়েছেন শারীরিকভাবে সুস্থ আছেন। স্বাভাবিক ফ্লাইট চালু হওয়ার অপেক্ষা করা রেডফোর্ড সেপ্টেম্বরের শুরুর দিকেই বাংলাদেশে থাকার ব্যাপারে আশাবাদী।

তিনি বলেন, ‘ফ্লাইট চালু হওয়ার জন্য অপেক্ষা করছি। স্পষ্টতই লকডাউন সবকিছু স্থগিত করে রেখেছে। আশা করছি সেপ্টেম্বরের শুরুর দিকে বাংলাদেশে থাকবো। আমার শারীরিক অবস্থাও এখন বেশ ভালো, পরিবারের সকল সদস্যই ঠিকঠাক আছে।’

বিসিবি হাই পারফরম্যান্স (এইচপি) স্কোয়াড-

ব্যাটসম্যান- তানজিদ হাসান তামিম, মোহাম্মদ পারভেজ হোসেন ইমন, মুনিম শাহরিয়ার, শাহাদাত হোসেন, মাহমুদুল হাসান জয়, তৌহিদ হৃদয়, আনিসুল ইসলাম ইমন

উইকেটরক্ষক- ইমরানুজ্জামান ইমরান, আকবর আলি

স্পিনার- মিনহাজুল আবেদিন আফ্রিদি, রাকিবুল হাসান, হাসান মুরাদ, তানভীর ইসলাম, মোহাম্মদ রিশাদ হোসেন

পেসার- শফিকুল ইসলাম, মুকিদুল ইসলাম মুগ্ধ, তানজিম হাসান সাকিব, মোহাম্মদ শাহীন আলম, সুমন খান, নোমান চৌধুরী সাগর, রেজাউর রহমান রাজা ও রুয়েল মিয়া।

এইচপি ক্যাম্পের সূচিঃ

স্কিল ও ফিটনেস ট্রেনিং- ২২, ২৭, ২৯, ৩০ আগস্ট, ১, ১৪, ২৪-২৭ সেপ্টেম্বর, ১-৪, ৬-৮ অক্টোবর
সেন্টার উইকেটে প্র্যাকটিস- ২৩, ২৫, ২৮ আগস্ট, ২৮-২৯ সেপ্টেম্বর
ট্রেনিং- ৮ সেপ্টেম্বর

এ দলের বিপক্ষে ম্যাচ-

১ম ওয়ানডে- ২ সেপ্টেম্বর
২য় ওয়ানডে- ৪ সেপ্টেম্বর
৩য় ওয়ানডে- ৬ সেপ্টেম্বর

১ম চারদিনের ম্যাচ- ৯-১২ সেপ্টেম্বর
২য় চারদিনের ম্যাচ- ১৫-১৮ সেপ্টেম্বর।

৯৭ প্রতিবেদক

Read Previous

আইপিএলের দ্বিতীয় পর্বে খেলবেন জশ হ্যাজেলউড

Read Next

পিসিবি চেয়ারম্যান হওয়ার পথে রমিজ রাজা!

Total
6
Share