নাইট রাইডার্সে ম্যাককুলামের ভূমিকায় ইমরান জান

ত্রিনবাগো নাইট রাইডার্স সিপিএল ২০২০ এর অপরাজিত চ্যাম্পিয়ন

২০২১ ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) জন্য ত্রিনবাগো নাইট রাইডার্স (টিকেআর) ইমরান জানকে প্রধান কোচ হিসেবে নিয়োগ দিয়েছে। কোচ ব্রেন্ডন ম্যাককুলাম ব্যক্তিগত কারণ এবং কোভিড-১৯ বিধিনিষেধের কারণে এই বছরের সংস্করণে থাকবেন না।

ডিফেন্ডিং সিপিএল চ্যাম্পিয়ন ত্রিনবাগো নাইট রাইডার্স (টিকেআর) এক বিবৃতিতে বলেছে,

‘কোচ ব্রেন্ডন ম্যাককুলাম ব্যক্তিগত কারণ এবং কোভিড-১৯ সংক্রান্ত ভ্রমণ নিষেধাজ্ঞার কারণে সিপিএল ২০২১ এর সংস্করণে থাকবেন না। এর ফলস্বরূপ, টিকেআর ফ্র‍্যাঞ্জাইজি ইমরান জানকে প্রধান কোচ হিসেবে নিয়োগ দিয়েছে।’

৪২ বছর বয়সী ইমরান জান, ত্রিনিদাদ অ্যান্ড টোবাগো এবং ওয়েস্ট ইন্ডিজ এ দলের প্রাক্তন ওপেনিং ব্যাটসম্যান। সঙ্গে অফ-স্পিনের ভূমিকায়ও ছিলেন। ২০১৩  সালে টুর্নামেন্ট শুরু হওয়ার পর থেকে টিকেআর (পূর্বে ত্রিনিদাদ ও টোবাগো রেড স্টিল) এর সহকারী কোচের ভূমিকায়ও ছিলেন।

ওয়েস্ট ইন্ডিজের লেগ স্পিনার দীনানাথ রামনারিন ত্রিনবাগো নাইট রাইডার্সের (টিকেআর) সাপোর্ট স্টাফের সাথে পরামর্শক হিসেবে যোগদান করেছেন। রামনারিন, যিনি পূর্বে ওয়েস্ট ইন্ডিজ প্লেয়ার্স অ্যাসোসিয়েশনের (ডব্লিউআইপিএ) সভাপতি এবং স্পোর্টস কোম্পানি অব ত্রিনিদাদ অ্যান্ড টোবাগো (স্পোরটিটি) -এর চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। ১৯৯৭ থেকে ২০০২ সালের মধ্যে ১২ টি টেস্ট এবং চারটি ওয়ানডেতে উইন্ডিজেরর প্রতিনিধিত্ব করেছিলেন।

ত্রিনবাগো নাইট রাইডার্স নিজেদের প্রথম ম্যাচে আগামী বৃহস্পতিবার গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের বিপক্ষে মাঠে নামবে।

৯৭ ডেস্ক

Read Previous

কোহলির টেস্ট প্রেমে বিমোহিত পিটারসেন

Read Next

বাংলাদেশে কি ধরণের কন্ডিশন ও খাবার অপেক্ষা করছে জানেন রাচিন রবীন্দ্র

Total
25
Share