নাথান এলিসকে দলে টানল পাঞ্জাব কিংস

নাথান এলিসকে দলে টানল পাঞ্জাব কিংস

মিরপুরে টি-টোয়েন্টি অভিষেকেই হ্যাটট্রিক, আর তাতেই বাজিমাত। ২০২১ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) বাকি অংশের জন্য পাঞ্জাব কিংস দলে টেনেছে তরুণ অজি পেসার নাথান এলিসকে। রাইলি মেরেডিথ ও ঝাই রিচার্ডসন ছিটকে পড়ায় নাথান এলিসের সঙ্গে চুক্তি চূড়ান্ত করেছে পাঞ্জাব কিংস ফ্র‍্যাঞ্জাইজি।

বাংলাদেশের বিরুদ্ধে হ্যাটট্রিক করে ভাগ্য খুলল নাথান এলিসের। মাত্র ২টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলা এলিস এবার মাতাবেন আইপিএল। পাঞ্জাব কিংস ফ্র‍্যাঞ্জাইজি এক বিবৃতি দিয়ে জানিয়েছে, চুক্তিতে সাক্ষর করেছে অস্ট্রেলিয়ার পেসার নাথান এলিস।

তবে এরই মধ্যে পাঞ্জাব কিংস খবর পেয়েছে পেসার রাইলি মেরেডিথ ও ঝাই রিচার্ডসন আইপিএলের বাকি ম্যাচগুলি খেলতে সংযুক্ত আরব-আমিরাতে যাবেন না। তাঁদের বিকল্প হিসেবেই মূলত এলিসকে দলে ভিড়িয়েছে পাঞ্জাব কিংস ফ্র‍্যাঞ্জাইজি।

অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে ট্রাভেলিং রিজার্ভ হিসাবে থাকা নাথান এলিসের সামনে বড় সুযোগ করে দিল আইপিএল। আইপিএলে ভালো পারফর্ম করতে মুখিয়ে থাকবেন এলিস। কারণ পাঞ্জাবের জার্সিতে দারুণ কিছু করতে পারলে বিশ্বকাপে অস্ট্রেলিয়ার মূল দলেও পেতে পারেন সুযোগ।

করোনার কারণে মাঝপথে বন্ধ হওয়া আইপিএলের বাকি অংশ শুরু হচ্ছে বিশ্বকাপের আগে সংযুক্ত আরব আমিরাতে। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে আইপিএলের বাকি অংশ। ফাইনাল মাঠে গড়াবে ১৫ অক্টোবর।

অস্ট্রেলিয়ার বিশ্বকাপ স্কোয়াডঃ

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), প্যাট কামিন্স (সহ-অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মিচেল মার্শ, ম্যাথু ওয়েড, মার্কাস স্টয়নিস, অ্যাশটন অ্যাগার, মিচেল স্টার্ক, কেন রিচার্ডসন, অ্যাডাম জাম্পা, জশ হ্যাজলউড, মিচেল সুইপসন ও জশ ইংলিস।

ট্রাভেলিং রিজার্ভঃ ড্যান ক্রিশ্চিয়ান, নাথান এলিস ও ড্যানিয়েল স্যামস।

৯৭ ডেস্ক

Read Previous

বাবর-ফাওয়াদ জুটিতে উদ্ধার পাকিস্তান

Read Next

পছন্দ মত উইকেট বানায় না বাংলাদেশ, দাবি আকরাম খানের

Total
11
Share