শ্রীলঙ্কার নতুন কেন্দ্রীয় চুক্তিতে ১৮ ক্রিকেটার

ম্যাচ ফি'র সাথে সুপার লিগ পয়েন্ট হারাল শ্রীলঙ্কা
Vinkmag ad

গত অক্টোবর থেকেই শ্রীলঙ্কার ক্রিকেটে ছিল না কোনো কেন্দ্রীয় চুক্তি। এতো দিন অস্থায়ী চুক্তির ভিত্তিতে লঙ্কান ক্রিকেটাররা খেললেও আজ (২০ আগস্ট) আনুষ্ঠানিকভাবে কেন্দ্রীয় চুক্তির ১৮ সদস্যের তালিকা ঘোষণা করেছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড (এসএলসি)। পাঁচ মাস মেয়াদে যা কার্যকর হয়েছে গত ১ আগস্ট থেকে।

আজ এক বিবৃতি দিয়ে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড (এসএলসি) জানিয়েছে, নতুন এই কেন্দ্রীয় চুক্তির মেয়াদকাল ৫ মাস। অর্থাৎ ১ আগস্ট থেকে শুরু হয়েছে চুক্তি, মেয়াদের সময়সীমা ৩১ ডিসেম্বর ২০২১ পর্যন্ত।

এসএলসির ঘোষিত কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়লেন অ্যাঞ্জেলো ম্যাথুস। নিষেধাজ্ঞার কারণে নেই ধানুশকা গুনাথিলাকা, নিরোশান ডিকওয়েলা ও কুশল মেন্ডিস।

মূলত নতুন চুক্তিতে খেলোয়াড়দের পারফরম্যান্স, ফিটনেস, নেতৃত্ব, পেশাদারিত্ব/আচরণবিধি এসব মানদণ্ড মাথায় রেখেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)

শ্রীলঙ্কার কেন্দ্রীয় চুক্তিতে আছেন যারাঃ

ধনঞ্জয়া ডি সিলভা, কুশল পেরেরা, দিমুথ করুণারত্নে, সুরাঙ্গা লাকমাল, দাসুন শানাকা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, লাসিথ এম্বুলদেনিয়া, পাথুম নিশাঙ্কা, লাহিরু থিরিমান্নে, দুশমান্থ চামিরা, দিনেশ চান্দিমাল, লাকসান সান্দাকান, বিশ্ব ফার্নান্দো, ওশাদা ফার্নান্দো, রমেশ মেন্ডিস, লাহিরু কুমারা, আশেন বান্দারা ও আকিলা ধনঞ্জয়া।

৯৭ ডেস্ক

Read Previous

আইপিএলে দল পেলেন মিরপুরে হ্যাটট্রিক করা নাথান এলিস

Read Next

আজিম রফিকের কাছে ক্ষমা চাইল ইয়র্কশায়ার

Total
38
Share