৫ সিনিয়রকে ছাড়াই আফগানদের বিপক্ষে খেলবে পাকিস্তান

বদলে গেল পাকিস্তান-আফগানিস্তান সিরিজের ভেন্যু

আফগানিস্তানের বিরুদ্ধে আসন্ন ওয়ানডে সিরিজে পাকিস্তান অধিনায়ক বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, হাসান আলি, ফাহিম আশরাফ এবং শাহীন শাহ আফ্রিদির মতো কয়েকজন সিনিয়র খেলোয়াড়কে বিশ্রাম দেওয়ার চিন্তা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। বাবরের অনুপস্থিতিতে পাকিস্তানের নেতৃত্ব দেবেন শাদাব খান।

পাকিস্তানের কিছু সিনিয়র খেলোয়াড় পরবর্তী মৌসুমের আগে বিশ্রামের সময় খুঁজছেন, কারণ তারা ক্রমাগত বায়ো-বাবলের মধ্যে কাটিয়েছেন। দু-একদিনের মধ্যে আফগানিস্তান বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করবে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

বাবর আজমকে বিশ্রাম দেওয়া হলে অলরাউন্ডার শাদাব খান দলকে নেতৃত্ব দিতে প্রস্তুত। ওয়ানডে সিরিজের জন্য অনুশীলন ক্যাম্প লাহোরে আগামীকাল ২১ আগস্ট শুরু হওয়ার কথা।

আরও পড়ুনঃ শোয়েব মালিককে দলে ফেরাতে চান বাবর, ওয়াসিমের ‘না’

কেপিএলে চ্যাম্পিয়ন আফ্রিদির রাওয়ালকোট

এদিকে, আফগান ক্রিকেট বোর্ডের (এসিবি) প্রধান নির্বাহী হামিদ শিনওয়ারী এক বিবৃতি দিয়ে বলেছেন যে তালেবানদের আফগানিস্তান দখল আসন্ন ওয়ানডে সিরিজে প্রভাব ফেলবে না,

‘তালেবানরা ক্রিকেট পছন্দ করে এবং তারা তাদের দলকে সমর্থন করছে। পাকিস্তানের বিপক্ষে আমাদের ওয়ানডে সিরিজ শ্রীলঙ্কায় নির্ধারিত সময় অনুযায়ী হবে। দেশের বর্তমান পরিস্থিতির কারণে দুই দিনের ব্যবধানে, জাতীয় দলের ট্রেনিং ক্যাম্প আগামীকাল আবার শুরু হবে।’

আফগানিস্তানে চলমান যুদ্ধ পরিস্থিতি ও তালেবানের ক্ষমতা দখল ইস্যুতে প্রভাব পড়বে না আফগানিস্তান-পাকিস্তান সিরিজে। পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী আগামী ১ সেপ্টেম্বর মাঠে গড়াবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ।

৯৭ ডেস্ক

Read Previous

আইপিএলের বাকি অংশে অ্যাভেইলেবল শুবমান গিল

Read Next

আইপিএলে দল পেলেন মিরপুরে হ্যাটট্রিক করা নাথান এলিস

Total
40
Share