জিম্বাবুয়ের বিপক্ষে আয়ারল্যান্ডের ওয়ানডে ও টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা

জিম্বাবুয়ের বিপক্ষে আয়ারল্যান্ডের ওয়ানডে ও টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের জন্য ওয়ানডে ও টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট আয়ারল্যান্ড। এই দুই সিরিজের মাঝে একটি ম্যাচের জন্য আয়ারল্যান্ড উলভস স্কোয়াডও ঘোষণা করা হয়েছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এই সিরিজই টি-টোয়েন্টি ফরম্যাটে আইরিশদের শেষ সিরিজ। ওয়ানডে সিরিজ আইসিসি ওয়ার্ল্ড কাপ সুপার লিগের অংশ।

টি-টোয়েন্টি স্কোয়াডে ১৬, ওয়ানডে স্কোয়াডে ১৫ ও উলভস একাদশে ১১ জন জায়গা পেয়েছেন। যদিও উলভস একাদশে আরও দুইজনের নাম যুক্ত করা হবে।

আয়ারল্যান্ডের টি-টোয়েন্টি স্কোয়াডঃ

অ্যান্ডি বালবার্নি (অধিনায়ক), মার্ক অ্যাডায়ার, কুর্টিস ক্যাম্ফার, জর্জ ডকরেল, শেন গেটকেট, জশ লিটল, ব্যারি ম্যাককার্থি, উইলিয়াম ম্যাকক্লিনটক, কেভিন ও’ব্রায়েন, নেইল রক, সিমি সিং, পল স্টারলিং, হ্যারি টেক্টর, লরকান টাকার, বেন হোয়াইট ও ক্রেইগ ইয়াং।

আয়ারল্যান্ডের ওয়ানডে স্কোয়াডঃ

অ্যান্ডি বালবার্নি (অধিনায়ক), মার্ক অ্যাডায়ার, কুর্টিস ক্যাম্ফার, জর্জ ডকরেল,গ্রাহাম কেনেডি, জশ লিটল, অ্যান্ডি ম্যাকব্রাইন, ব্যারি ম্যাককার্থি, উইলিয়াম পোর্টারফিল্ড, নেইল রক, সিমি সিং, পল স্টারলিং, হ্যারি টেক্টর, লরকান টাকার ও ক্রেইগ ইয়াং।

আয়ারল্যান্ড উলভস স্কোয়াডঃ

উইলিয়াম পোর্টারফিল্ড (অধিনায়ক), মুরে কমিন্স, স্টিফেন ডোহানি, ম্যাট ফর্ড, মাইক ফ্রস্ট, গ্রাহাম হিউম, গ্রাহাম কেনেডি, জেরেমি ল’লর, জশ ম্যানলে, নেইল রক, লরকান টাকার (সাথে যুক্ত হবে আরও দুই নাম)।

জিম্বাবুয়ের স্কোয়াডঃ

রায়ান বার্ল, রেজিস চাকাবভা, টেন্ডাই চাতারা, ক্রেইগ আরভিন, লুক জঙ্গে, তিনাশে কামুনুকামে, ওয়েসলি মাধেভ্রে, তাদিওয়ানাশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, তারিসাই মুসাকান্দা, ব্লেসিং মুজারাবানি, ডিওন মায়ের্স, রিচার্ড এনগারাভা, সিকান্দার রাজা, মিল্টন শুম্বা, ব্রেন্ডন টেইলর, ডোনাল্ড টিরিপানো ও শন উইলিয়ামস।

সিরিজের সূচি-

১ম টি-টোয়েন্টি- ২৭ আগস্ট, ক্লনটার্ফ
২য় টি-টোয়েন্টি- ২৯ আগস্ট, ক্লনটার্ফ
৩য় টি-টোয়েন্টি- ১ সেপ্টেম্বর, ব্রেডি
৪র্থ টি-টোয়েন্টি- ২ সেপ্টেম্বর, ব্রেডি
৫ম টি-টোয়েন্টি- ৪ সেপ্টেম্বর, ব্রেডি।

আয়ারল্যান্ড উলভস বনাম জিম্বাবুয়ে একাদশ- ওয়ানডে- ৬ সেপ্টেম্বর, বেলমন্ট

১ম ওয়ানডে- ৮ সেপ্টেম্বর, স্টরমন্ট
২য় ওয়ানডে- ১০ সেপ্টেম্বর, স্টরমন্ট
৩য় ওয়ানডে- ১৩ সেপ্টেম্বর, স্টরমন্ট।

৯৭ ডেস্ক

Read Previous

বিশ্বকাপে আফগানরা ভয়ঙ্কর, সতর্ক থাকতে বললেন গম্ভীর

Read Next

আইরিশ ও স্কটিশদের বিপক্ষে জিম্বাবুয়ের স্কোয়াড ঘোষণা

Total
14
Share