বাংলাদেশের বিপক্ষে ম্যাচকে পরীক্ষা মানছে পাপুয়া নিউ গিনি

বাংলাদেশের বিপক্ষে ম্যাচকে পরীক্ষা মানছে পাপুয়া নিউগিনি

চলতি বছরের অক্টোবরে ওমান ও সংযুক্ত আরব আমিরাতে বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। এবারই প্রথমবারের মত কোন ফরম্যাটে বিশ্বকাপ খেলবে পাপুয়া নিউ গিনি।

রাউন্ড ১ এ পাপুয়া নিউ গিনির প্রতিপক্ষ ওমান, স্কটল্যান্ড ও বাংলাদেশ। ওমান ও স্কটল্যান্ডের সঙ্গে খেললেও বাংলাদেশের বিপক্ষে কোন ফরম্যাটেই কখনো খেলেনি পাপুয়া নিউ গিনি।

প্রথমবারের মত বিশ্বকাপ খেলতে পেরে যারপরনাই খুশি পাপুয়া নিউ গিনি অধিনায়ক আসাদ ভালা। তিনি বলছেন স্বপ্ন সত্যি করতে পেরে গর্বিত তিনি।

আইসিসিকে দেওয়া এক ভিডিও বার্তায় আসাদ ভালা বলেন, ‘এটা সম্মানের, আমাদের দলকে প্রথমবারের মত বিশ্বকাপের মঞ্চে নেতৃত্ব দেওয়া। কোয়ালিফিকেশন রাউন্ডে উতরে যেয়ে কোন এক বিশ্বকাপে প্রথমবারের মত খেলা আমাদের জন্য স্বপ্ন সত্যি হওয়া।’

‘আমাদের গ্রুপে আমরা বাংলাদেশ, স্কটল্যান্ড ও ওমানের বিপক্ষে খেলব। সাম্প্রতিককালে আমরা ওমান ও স্কটল্যান্ডের বিপক্ষে খেলেছি। গত কয়েক বছরে তাদের বিপক্ষে সিরিজ ওয়ার্ল্ড ক্রিকেট লিগ, টি-টোয়েন্টি ওয়ার্ম আপ ম্যাচে খেলেছি অনেক। তবে আমরা তাকিয়ে আছি বাংলাদেশের বিপক্ষে ম্যাচের দিকে। তারা আইসিসির পূর্ণ সদস্য, তাদের বিপক্ষে ম্যাচ আমাদের জন্য চ্যালেঞ্জের হবে। তারা টপ কোয়ালিটির দল, তাদের সাথে আমরা কেমন করতে পারি তা একটা পরীক্ষা বটে।’

টি-টোয়েন্টি বিশ্বকাপে রাউন্ড ১ এর সূচিঃ

৯৭ প্রতিবেদক

Read Previous

স্মিথকে টপকালেন রুট, বাবর-রাহুলদের উন্নতি

Read Next

তিন ফরম্যাটে খেলতে নিজের ঘাটতি বের করে কাজ করছেন সাদমান

Total
32
Share