ইঅরেঞ্জের সঙ্গে সম্পর্ক নেই মাশরাফির

মাশরাফি বিন মর্তুজা

নতুন করে আলোচনায় মাশরাফি বিন মর্তুজা। এদফায় বাংলাদেশের সফলতম অধিনায়ক, সাংসদ ক্রিকেটীয় বা রাজনৈতিক কোন কারণে আলোচনায় আসেননি। ই কমার্স সাইট ইঅরেঞ্জ ইস্যুতে বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন মাশরাফি।

ইঅরেঞ্জের পণ্যদূত হিসাবে চুক্তিবদ্ধ হয়েছিলেন মাশরাফি। যে চুক্তি ছিল ৩০ জুন অব্দি। এরপর প্রতিষ্ঠানটির মালিকানা বদলালে মাশরাফি আর চুক্তি নবায়ন করেননি।

পূর্ব মালিকানায় সেরকম অভিযোগ না থাকলেও বর্তমানে এই ই-কমার্স প্রতিষ্ঠানের বিপক্ষে অভিযোগের অন্ত নেই।

মাশরাফিকে দেখে ইঅরেঞ্জে পন্য কিনে পন্য বা রিফান্ড না পেয়ে অনেকেই মাশরাফির দারস্থও হয়েছেন। তবে ৩০ জুনের পর থেকে ইঅরেঞ্জের সঙ্গে মাশরাফির সম্পর্কই নেই।

সেই কথা জানিয়েছে ইঅরেঞ্জ কর্তৃপক্ষও। চুক্তি শেষ হওয়ার পরও মাশরাফি’র ছবি ব্যবহার করার জন্যে তারা দুঃখও প্রকাশ করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ইঅরেঞ্জ লেখে, ‘ইঅরেন্জ.সপ এর সকল সন্মানিত গ্রাহকদের জানানো যাচ্ছে যে, ইঅরেন্জ.সপ এর সাথে পহেলা জুলাই, ২০২১ হতে জনাব মাশরাফি বিন মুর্তজার সাথে চুক্তি শেষ হয়েছে। তাই আমাদের অফিসিয়াল কোন বিষয়ে তিনি কোনোভাবেই অবগত নয় এবং তিনি অফিসিয়াল ভাবে কোন কিছুই আপডেট দিতে পারবেন না। আমরা দুঃখ প্রকাশ করছি তাদের কাছে যারা পন্য অর্ডার করেছেন, কিন্তু এখনো পন্য হাতে পাননি। আশা করি আমরা দ্রুত এই সমস্যা গুলোর সমাধান খুজে বের করবো এবং আপনাদের পণ্য আপনাদের বুঝিয়ে দিতে পারবো । আর যেহেতু জনাব মাশরাফি বিন মুর্তজা আমাদের সাথে আর চুক্তিবদ্ধ নেই, সেহেতু সবার কাছে অনুরোধ রইল এই বিষয়ে তার সাথে যোগাযোগ না করার জন্য।

১৯ আগস্ট থেকে সকল পণ্য( মোটরসাইকেল বাদে, মোটরসাইকেল র টাকা রিফান্ড হবে ধারাবাহিক ভাবে) সরবরাহ শুরু হয়ে যাবে।
গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্যে আমরা আন্তরিক ভাবে দু:খ প্রকাশ করছি । ইঅরেন্জ.সপ এর প্রতি আস্হা ও বিশ্বাস রাখার জন্যে আপনাদেরকে ধন্যবাদ ।

আমরা আন্তরিক ভাবে দুঃখিত, চুক্তি শেষ হওয়ার পরও জবাব মাশরাফি র ছবি ব্যবহার করার জন্যে। সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন।’

মাশরাফি আশা করছেন গ্রাহকদের পন্য বা রিফান্ড বুঝিয়ে দিবে ইঅরেঞ্জ।

৯৭ ডেস্ক

Read Previous

করোনা টেস্টে পজিটিভ কুশল পেরেরা

Read Next

নিউজিল্যান্ড সিরিজ সামনে রেখে ক্রিকেটারদের উপর বিসিবির বিধি নিষেধ

Total
26
Share