ব্র্যাথওয়েটের স্বস্তি, ব্র্যাথওয়েটের আফসোস

ব্র্যাথওয়েটের স্বস্তি, ব্র্যাথওয়েটের আফসোস

পাকিস্তানকে জ্যামাইকা টেস্টের প্রথম দিনে ২১৭ রানে অলআউট করে দিয়েও স্বস্তিতে ছিল না স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ। ২ রান তুলতেই যে তারা হারিয়ে বসেছিল ২ উইকেট। দ্বিতীয় দিনে এসে অবশ্য হাসি আবার ফিরেছে ক্যারিবীয় শিবিরে।

২ উইকেট হাতে রেখে ইতোমধ্যে ৩৪ রানের লিড নিশ্চিত করে ফেলেছে ওয়েস্ট ইন্ডিজ। তবে আফসোসে নিশ্চিতভাবে পুড়ছেন ক্রেইগ ব্র্যাথওয়েট। সেঞ্চুরির খুব কাছে (৯৭) যেয়ে রান আউট হয়ে ফিরেছেন সাজঘরে।

রস্টন চেজকে (২১) সাথে নিয়ে ৪৯ রানের জুটি গড়ে প্রাথমিক বিপর্যয় সামাল দেন ব্র্যাথওয়েট। পাঁচে নামা জার্মেইন ব্ল্যাকউডের সঙ্গেও জুটিটা ঠিক ৪৯ রানের। জমেনি অবশ্য কাইল মায়ের্সের সঙ্গে জুটি। নিজের খেলা প্রথম বলেই শাহীন শাহ আফ্রিদির বলে এলবিডব্লিউ হন তিনি।

সাবেক অধিনায়ক জেসন হোল্ডার ব্র্যাথওয়েটকে দেন যোগ্য সঙ্গ। ১০৮ বলে ১০ চারে ৫৮ রান করে ফাহিম আশরাফের প্রথম শিকারে পরিণত হন তিনি। তাতে ভাঙে ৯৬ রানের জুটি।

সেঞ্চুরির পথে ছুটছিলেন ব্র্যাথওয়েট। তবে রান আউটে কাটা পড়লে হতাশ হয়ে মাঠ ছাড়েন তিনি। ২২১ বলে ১২ চারে ৯৭ রান আসে তার ব্যাট থেকে। ৮ উইকেটে ২৫১ রান তুলে দিনের খেলা শেষ করে ওয়েস্ট ইন্ডিজ।

পাকিস্তানের পক্ষে ৩ টি উইকেট নিয়েছেন মোহাম্মদ আব্বাস, ২ টি নিয়েছেন শাহীন শাহ আফ্রিদি, ১ টি করে ফাহিম আশরাফ ও হাসান আলি।

৯৭ ডেস্ক

Read Previous

চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে গিয়েও ক্রিকেটে মজেছেন আবুল হাসান রাজু

Read Next

বানান ভুল করে টুইটারে ট্রলের শিকার কামরান আকমল

Total
8
Share