আইপিএলের বাকি অংশে খেলতে প্রস্তুত শেয়াস

কোহলির পর শ্রেয়াসকেও ১২ লাখ রুপি জরিমানা

আইপিএলের ২য় পর্বে পাওয়া যাবে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক শ্রেয়াস আইয়ারকে। ভারতের জাতীয় ক্রিকেট একাডেমি (এনসিএ) তাকে পেশাদার ও প্রতিযোগিতামূলক ক্রিকেটের জন্য সম্পূর্ণ সুস্থ বলে ঘোষণা করেছে। ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হতে যাওয়া আইপিএলের ২য় পর্বে খেলার জন্য নিজেকে প্রস্তুত করছেন শ্রেয়াস।

গত বছরের আইপিএলে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঘোষণা করা হয় তাকে। তার অধীনে দিল্লি প্রথমবারের মত আইপিএলের ফাইনালে খেলেছিল। এ মৌসুমেও তাকে অধিনায়ক নির্বাচিত করা হয়েছিল। তবে ইনজুরির কারণে প্রথম পর্বে তিনি খেলতে পারেননি৷ তার পরিবর্তে উইকেটরক্ষক ব্যাটসম্যান রিশাব পান্টকে অধিনায়ক নিযুক্ত করা হয়।

বিসিসিআই-এর একজন সিনিয়র অফিসিয়াল প্রেস ট্রাস্ট অফ ইন্ডিয়াকে (পিটিআই) জানান, শ্রেয়াসের জন্য একটি ফিটনেস সার্টিফিকেট ইস্যু করা হয় এবং তিনি এখন প্রতিযোগিতামূলক ক্রিকেটের জন্য ফিট আছেন।

‘হ্যা, এনসিএ শ্রেয়াসের জন্য একটি ফিটনেস সার্টিফিকেট ইস্যু করেছে। ব্যাঙ্গালোরে এনসিএ-এর কর্মস্থলে সে এক সপ্তাহ থেকেছে এবং কিছুদিন আগে তার ফাইনাল পরীক্ষা করানো হয়। মেডিকেল প্রক্রিয়া এবং শারীরিক কার্যক্রম পর্যবেক্ষণ করার পর সে এখন ম্যাচ খেলার জন্য ফিট আছে। টি-টোয়েন্টি বিশ্বকাপের ২ মাস আগে ভারতের জন্য এটি অত্যন্ত আনদের সংবাদ,’ বিসিসিআই-এর সিনিয়র অফিসিয়াল বলেন।

মুম্বাই ক্রিকেট সংস্থার বান্দ্রা কুরলা কমপ্লেক্সে শ্রেয়াসের পূনর্বাসন প্রোগ্রাম সম্পন্ন হয়। তবে বিসিসিআই-এর নিয়মানুযায়ী দলে প্রবেশ করার জন্য এনসিএ কর্তৃক তার ফিটনেস সার্টিফিকেটের প্রয়োজন ছিল।

৯৭ ডেস্ক

Read Previous

জ্যামাইকাতে ১২ উইকেটের দিনে ফাওয়াদের ১ম ‘৫০’

Read Next

বিশ্বকাপের আগে পাকিস্তান সফরে যাচ্ছে ইংল্যান্ড দল

Total
1
Share