বাংলাদেশের দলীয় সঙ্গীত নিয়ে অস্ট্রেলিয়ান কোচের তুলকালাম

জাস্টিন ল্যাঙ্গার

বাংলাদেশ সফর থেকে একরাশ হতাশা ছাড়া কিছুই নিতে পারেনি অস্ট্রেলিয়া। ৪-১ ব্যবধানে টি-টোয়েন্টি সিরিজ হেরেছে। টানা তিন ম্যাচ হেরে সিরিজ খোয়ানোর পর হোটেলে মেজাজ হারান অজি কোচ জাস্টিন ল্যাঙ্গার। মূলত সেদিন বাংলাদেশের বিজয় উদয়াপনের ভিডিও ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) ওয়েবসাইটে প্রকাশ হওয়াতেই তার অমন রাগ, ক্ষোভ।

প্রতিটি জয়েই বাংলাদেশ ড্রেসিং রুমে গাওয়া হয় ‘আমরা করবো জয়’ গানটি। তৃতীয় ম্যাচে জয়ের পর সিরিজ নিশ্চিত করে বাংলাদেশ ড্রেসিং রুমে যথারীতি গাওয়া হয় গানটি। আর সেই ভিডিও প্রকাশ হয় ক্রিকেট অস্ট্রেলিয়ার ওয়েবসাইটেও।

যা দেখে রীতিমত তুলকালাম অজি কোচ জাস্টিন ল্যাঙ্গার ও অস্ট্রেলিয়া পুরুষ দলের ম্যানেজার গ্যাভিন ডোভের। ক্রিকেট অস্ট্রেলিয়ার ডিজিটাল টিমের দুজন সদস্যকে এ নিয়ে জবাবদিহিতাও করতে হয়।

অস্ট্রেলিয়ান সংবাদ মাধ্যম ‘দ্য সিডনি মর্নিং হেরাল্ড’ এর প্রতিবেদন অনুসারে গ্যাভিন ডোভে বাংলাদেশের দলীয় গান ক্রিকেট অস্ট্রেলিয়ার ওয়েবসাইটে যাওয়াকে ভালোভাবে দেখেননি শুরুতেই।

নিজেদের মধ্যে হওয়া এই বাগ বিতন্ডাকে অবশ্য নেতিবাচকভাবে দেখছে না গ্যাভিন ডোভে, ‘একটি ভালোমানের দলীয় পরিবেশে সৎ থাকা ও খোলামেলা আলোচনার সুযোগ থাকতে হয়। হতে পারে এটা খেলোয়াড়, সাপোর্ট স্টাফ কিংবা দলীয় পরিবেশের অন্তর্ভূক্ত যে কারও মধ্যে, এখানেও বিষয়টা এমনই হয়েছিল।’

৯৭ ডেস্ক

Read Previous

টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে সব দেশের স্কোয়াড ৩০ সদস্যের

Read Next

পুরো সিরিজেই থাকবেন না ব্রড, লর্ডসে অনিশ্চিত অ্যান্ডারসন

Total
17
Share