১৫০তম টেস্টে চোটে অনিশ্চিত স্টুয়ার্ট ব্রড

১৫০তম টেস্টে চোটে অনিশ্চিত স্টুয়ার্ট ব্রড

আগামীকাল থেকে শুরু হচ্ছে লর্ডস টেস্ট। সিরিজের দ্বিতীয় টেস্টের আগে দুশ্চিন্তায় ইংল্যান্ড দল, চোটের জন্য অনিশ্চিত পেসার স্টুয়ার্ট ব্রড। দেশের হয়ে ১৫০তম টেস্ট ম্যাচ খেলতে নামার আগে ব্রডের চোট ইংলিশদের দুশ্চিন্তার কারণ।

এক বিবৃতি দিয়ে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) জানিয়েছে, মঙ্গলবার অনুশীলনের সময় ডান পায়ের গোড়ালিতে চোট পেয়েছেন স্টুুয়ার্ট ব্রড। ফলে অনিশ্চিত লর্ডস টেস্টে এই অভিজ্ঞ পেসারের মাঠে নামা। আজ (বুধবার) ব্রডের চোটের জায়গায় স্ক্যান করানো হবে। চোট কতটা গুরুতর, স্ক্যান রিপোর্ট হাতে আসার পরেই তা জানা যাবে। এরপর তাঁর খেলার ব্যাপারে সিদ্ধান্ত।

ইংল্যান্ড টিম ম্যানেজমেন্ট যদি ব্রডকে নিয়ে ঝুঁকি না নেওয়ার সিদ্ধান্ত নেয়, তাহলে বিকল্প হিসেবে সেরা একাদশে জায়গা পাবেন পেসার মার্ক উড।

ইনজুরির কারণে নেই জফরা আর্চার ও ক্রিস ওকস। এই মুহূর্তে টেস্ট দলে ফেরার মত অবস্থায় নেই আর্চার, তবে সিরিজের যেকোন অংশে যোগ দিতে পারেন ক্রিস ওকস। এবার স্টুয়ার্ট ব্রড লর্ডস টেস্টে মাঠে নামতে না পারলে সেটা ইংল্যান্ড শিবিরের জন্য নিশ্চিতভাবেই বড় ধাক্কা হবে।

তবে দ্বিতীয় টেস্টের আগে ইংলিশদের স্কোয়াডে যোগ করা হল অলরাউন্ডার মইন আলিকে। লর্ডস টেস্টের প্রথম একাদশে তিনিও জায়গা পেতে পারেন।

আগামীকাল বৃহস্পতিবার থেকে লর্ডসে শুরু হবে ভারত-ইংল্যান্ড পাঁচ ম্যাচের সিরিজের দ্বিতীয় টেস্ট। প্রথম টেস্ট ড্র হওয়ায় সিরিজ আপাতত ০-০ সমতায় দাঁড়িয়ে।

ভারতের বিপক্ষে ইংল্যান্ডের টেস্ট স্কোয়াডঃ

জো রুট (অধিনায়ক), মইন আলি, জিমি অ্যান্ডারসন, জনি বেয়ারস্টো, ডম বেস, স্টুয়ার্ট ব্রড, ররি বার্নস, জস বাটলার, জ্যাক ক্রলি, স্যাম কারেন, হাসিব হামিদ, ড্যান লরেন্স, জ্যাক লিচ, ওলি পোপ, ক্রেইগ ওভারটন, ওলি রবিনসন, ডম সিবলি, ও মার্ক উড।

৯৭ ডেস্ক

Read Previous

লাইফ সাপোর্টে থাকা ক্রিস কেয়ার্নসের জন্য ক্রিকেটারদের বার্তা

Read Next

ভারত ও ইংল্যান্ডকে শাস্তি দিল আইসিসি

Total
15
Share