বিশ্বকাপ প্রস্তুতি: মুম্বাইকে আমন্ত্রণ জানিয়েছে ওমান

টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপিং চূড়ান্ত করল আইসিসি

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য মুম্বাই ক্রিকেট দলকে নিজেদের দেশে আমন্ত্রণ জানিয়েছে ওমান। অক্টোবর-নভেম্বরে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবে ওমান জাতীয় দল। তার আগেই মুম্বাইয়ের সাথে ৫-৬ টি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে আগ্রহী তারা। ওমান ক্রিকেটের প্রধান পঙ্কজ খিমজি এ উদ্যোগ নেন।

মুম্বাই ক্রিকেট সংস্থার (এমসিএ) সচিব সঞ্জয় নায়েককে এ সংক্রান্ত আমন্ত্রণপত্র পাঠান ওমান ক্রিকেটের প্রধান নির্বাহী কর্মকর্তা দুলিপ মেন্ডিস। মুম্বাই তাদের আমন্ত্রণপত্র গ্রহণ করেছে স্বীকার করেছেন শ্রীলঙ্কার সাবেক অধিনায়ক মেন্ডিস,’ হ্যা,মুম্বাই দল সফরে আসবে এবং এ নিয়ে কাজ চলছে।’

১৯ আগস্ট মাস্কটে পৌছাবে মুম্বাই দল। দুই দলের জন্য এ সিরিজে জয় জরুরী। বিশ্বকাপের আগে প্রস্তুতির জন্য ভালো মঞ্চ পাচ্ছে ওমান। অন্যদিকে ভারতের ঘরোয়া লিগ শুরুর আগে ওমান জাতীয় দলের বিপক্ষে খেলার সুবর্ণ সুযোগ পাচ্ছে মুম্বাই। বিশ্বকাপে ১ম রাউন্ডের ৬টি ম্যাচ অনুষ্ঠিত হবে ওমানে।

পৃথ্বী শ-এর নেতৃত্বে বিজয় হাজারে ওয়ানডে ট্রফি জেতে মুম্বাই, তবে মুশতাক আলি টি-টোয়েন্টি ট্রফিতে ভালো কিছু করতে পারেনি তারা। ইংল্যান্ড সফরে ব্যস্ত থাকায় পৃথ্বীকে পাবে না তারা। তাই নতুন অধিনায়ক খুঁজছে দলটি। কাধের ইনজুরি থেকে মুক্তি পাওয়া শ্রেয়াস আইয়ারও সফরে যাচ্ছে না। আইপিএলের প্রস্তুতি নিতে দিল্লির সাথে সংযুক্ত আরব আমিরাতে থাকবেন তিনি।

এমসিএ অফিসিয়াল জানিয়েছে, কোচ অমল মজুমদার এবং নির্বাচক গুলাম পারকারের সাথে আলোচনার পর সফরের জন্য মুম্বাই দল ঘোষণা করা হবে।

৯৭ ডেস্ক

Read Previous

ভারতের হাতে থাকা ম্যাচে বৃষ্টির জয়

Read Next

পাকিস্তানের বিপক্ষে নয়, উইলিয়ামসনরা খেলবেন আইপিএলে

Total
20
Share