লিঙ্ক খুঁজছেন ফিঞ্চ-ম্যাক্সওয়েল, খুশি নন অ্যাগারের স্ত্রী’ও

লিঙ্ক খুঁজছেন ফিঞ্চ-ম্যাক্সওয়েল, খুশি নন অ্যাগারের স্ত্রী'ও

২০১৭ সালে ২ ম্যাচের টেস্ট সিরিজ খেলে যাবার পর ৪ বছর বাদে আবার বাংলাদেশে দ্বিপাক্ষিক সিরিজ খেলতে এসেছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। এবারে মিরপুরে তারা খেলছে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। সিরিজের প্রথম দুই ম্যাচ হেরে ব্যাকফুটে সফরকারীরা।

এবারের অজিদের বাংলাদেশ সফরের খেলা টিভিতে দেখতে পারছেন না অস্ট্রেলিয়ায় থাকা ভক্ত-সমর্থকরা। ১৯৯৪ সালে পাকিস্তান সফরে শেষবার এমন হয়েছিল। সেযাত্রাতেও কোন ব্রডকাস্টার অস্ট্রেলিয়াতে খেলা দেখানোর ব্যবস্থা করেনি।

এই সিরিজ থেকে নিজেকে সরিয়ে নেওয়া গ্লেন ম্যাক্সওয়েল, কিংবা ইনজুরির কারণে ছিটকে যাওয়া অধিনায়ক অ্যারন ফিঞ্চ টুইটারে খুঁজেছেন খেলা দেখার লিঙ্ক।

অ্যাশটন অ্যাগারের ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এক বাংলাদেশি সাংবাদিক প্রশ্ন করেন অস্ট্রেলিয়ায় খেলা না দেখানোটা কিভাবে দেখছেন তিনি। অজিদের এমন মলিন পারফরম্যান্স না দেখাটাই ভালো হয়েছে কিনা জানতে চান তিনি।

উত্তরে একটু হেসে অ্যাগার বলেন, ‘আমার স্ত্রী এটাতে একেবারেই খুশি নয়। কারণ এই মুহূর্তে সে আমার খেলা দেখতে পারছে না।’

‘তবে এটা (খেলা ব্রডকাস্ট) এমন একটা বিষয় যেটা নিয়ে আমার ওরকম জ্ঞান নেই। তবে যেটা বললেন এমন পারফরম্যান্স না দেখাই ভালো কিনা, আমি বলব না। আমি মনে করি সবাই ক্রিকেট দেখতে ভালোবাসে, সবসময়ই। দিনশেষে সবাই ক্রিকেট ভালোবাসে এবং এমন সিরিজ দেখা দারুণ।’

‘যারা সত্যিই ক্রিকেট ভালোবাসে, ভিন্ন কন্ডিশনে খেলা তাদের শেখার সুযোগ করে দেয়। ধরুন একজন বাচ্চা বা যে বেড়ে উঠছে তারা এমন প্লেয়ারকে দেখার সুযোগ পায় যাদের আগে দেখা হয়নি। বোলিং স্টাইল যেটা অস্ট্রেলিয়ায় নিয়মিত নয়, যেমন মুস্তাফিজের স্লোয়ার।’

‘আমরা একেবারেই বিব্রত নই, লোকে কি ভাববে তা নিয়ে একেবারেই ভীত নই। আমরা কেবল ক্রিকেট খেলায় ফোকাস করছি।’

৯৭ প্রতিবেদক

Read Previous

মুস্তাফিজের দুর্বোধ্য স্লোয়ারের সমাধান খুঁজছে অস্ট্রেলিয়া

Read Next

খেলার গভীরে গিয়ে সমাধান খুঁজছে অস্ট্রেলিয়া

Total
21
Share