ব্রিসবেনের সঙ্গে সম্পর্ক ছিন্ন করলেন জো বার্নস

ব্রিসবেনের সঙ্গে সম্পর্ক ছিন্ন করলেন জো বার্নস

৯ মৌসুম ব্রিসবেনে হিটে থাকার পর মেলবোর্ন স্টার্সে যোগ দিলেন অস্ট্রেলিয়ার টপ অর্ডার ব্যাটসম্যান জো বার্নস। বিগ ব্যাশে আগামী ৩ বছরের জন্য তাকে চুক্তিবদ্ধ করেছে স্টার্স কর্তৃপক্ষ। চুক্তি শেষ হবে ২০২৩-২৪ মৌসুমে।

‘এত বছর থাকার পর ব্রিসবেন হিট ছেড়ে চলে আসাটা আমার জন্য কঠিন সিদ্ধান্ত ছিল। স্টার্সের হয়ে নতুন চ্যালেঞ্জ গ্রহণ করতে আমি বেশ উৎসুক। গত কয়েক বছর ধরে মেলবোর্ন স্টার্স বেশ শক্তিশালী দল। এ দলে যোগ দিয়ে আমি বেশ উচ্ছ্বসিত। আমার নতুন সতীর্থদের সাথে অনুশীলন করার জন্য মুখিয়ে আছি,’ বলেন বার্নস।

বিবিএলে বার্নসের পারফরম্যান্স দুর্দান্ত। এখন পর্যন্ত ৫৯ ম্যাচে ১২৩.৫২ গড়ে ১১৯২ রান করেছেন তিনি।

‘আগামী ৩ মৌসুমের জন্য বার্নসকে দলে নিয়ে আমরা বেশ উৎসাহী। তার অভিজ্ঞতা ও ব্যাটিং গভীরতা দলের স্কোয়াডকে সমৃদ্ধ করবে। তারকা খেলোয়াড়দের নিয়ে আমরা শক্তিশালী দল গড়েছি। আশা করি, ঘরের মাঠে দর্শকদের সামনে ভালো খেলা উপহার দিবো এবং বিশেষ একটি গ্রীষ্ম উপভোগ করবো,’ বলেন দলের কোচ ডেভিড হাসি।

২০২০-২১ সালে কঠিন সময় পার করেছেন বার্নস। অজি টেস্ট দলে ক্ষণিকের জন্য এলেও দলে জায়গা পাকা করতে পারেননি। ফেব্রুয়ারিতে শেফিল্ড শিল্ডের এক ম্যাচে তাসমানিয়ার বিপক্ষে ১৭১ রানের চমকপ্রদ ইনিংস খেলেন। প্রথম শ্রেণীতে মাত্র ২২.৬৪ গড়ে এ মৌসুম শেষ করেন, যা তার ৯ বছরের ক্যারিয়ারে সর্বনিম্ন গড়। তবে স্টার্সে আসার আগে বিবিএলে হিটকে ফাইনালে তুলেছিলেন তিনি। হিটের এটি সেরা পারফরম্যান্স বিবিএলে।

এখন পর্যন্ত এ মৌসুমে বিবিএলে মেলবোর্ন স্টার্সের দলঃ

জো বার্নস, হিল্টন কার্টরাইট, নাথান কোল্টারনাইল, সেব গচ, লিয়াম হ্যাচার, ক্লিন্ট হিঞ্চলিফ, নিক লারকিন, গ্লেন ম্যাক্সওয়েল (অধিনায়ক), টম ও’কনেল, বিলি স্ট্যানলেক, মার্কাস স্টয়নিস, অ্যাডাম জ্যাম্পা।

৯৭ ডেস্ক

Read Previous

চার ম্যাচের তিনটিই পরিত্যক্ত, তবুও সিরিজ জিতল পাকিস্তান

Read Next

বুমরাহ-শামিরা রান করবে, বিশ্বাস রাহানের

Total
5
Share