ভেস্তে গেল পাকিস্তান-উইন্ডিজের তৃতীয় টি-টোয়েন্টিও

ভেস্তে গেল পাকিস্তান-উইন্ডিজের তৃতীয় টি-টোয়েন্টিও

চার ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের তৃতীয়টিতে গতরাতে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হয়েছিল পাকিস্তান। এই ম্যাচ মাঠে গড়ানোর আগ থেকেই চোখ রাঙাচ্ছিল বৃষ্টি। টস হয় দেরিতে, উইন্ডিজ ব্যাট করতে নেমে ৮ বলে ১৫ রান সংগ্রহ করে। শেষ পর্যন্ত বৃষ্টিরই জয় হয়েছে। বৃষ্টির দাপটে পরিত্যক্ত হল উইন্ডিজ-পাকিস্তান ম্যাচ।

গায়ানায় বৃষ্টিবিঘ্নিত তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে টস হয় দেরিতে। তবে টস জিতে প্রথমে ব্যাট করতে নামে উইন্ডিজ। খেলা গড়ায় কেবল ১.২ ওভার। এরপর আবার বৃষ্টি বাঁধা। ভেজা আউটফিল্ডের জন্য পরবর্তীতে আর ম্যাচটি শুরু করতে পারেননি অন-ফিল্ড আম্পায়াররা।

১.২ ওভারে উইন্ডিজ স্কোরবোর্ডে জমা করে ১৫ রান। আন্দ্রে ফ্লেচার দুই ছক্কায় ৬ বলে করেন ১৪ রান। আরেক ওপেনার ক্রিস গেইল ২ বলে ১ রানে অপরাজিত। আবার বৃষ্টি নামলে ম্যাচ আর গড়ায়নি। ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন দুই আম্পায়ার। আবহাওয়ার অবস্থার কোনও উন্নতি না হওয়ায় স্থানীয় সময় দুপুর ২টার পর ম্যাচ পরিত্যক্তের ঘোষণা আসে।

আগামীকাল মঙ্গলবার অনুষ্ঠিত হবে সিরিজের চতুর্থ ও শেষ ম্যাচ। সিরিজের প্রথম টি-টোয়েন্টিও পরিত্যক্ত হয়েছিল বার্বাডোজের বৃষ্টিতে। তবে গায়ানায় এসেই সিরিজে এগিয়ে গেল পাকিস্তান। দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৭ রানে জিতে পাকিস্তান।

৯৭ ডেস্ক

Read Previous

মেরেডিথের সর্বনাশে এলিসের পৌষ মাস

Read Next

অধিনায়ক নয়, ব্যাটসম্যান হিসেবেই বেশি অবদান রাখতে চান ওয়েড

Total
1
Share