বোলিংয়ের জন্য ম্যাচসেরা, আজীবন মনে রাখবেন হাফিজ

বোলিংয়ের জন্য ম্যাচসেরা, আজীবন মনে রাখবেন হাফিজ

শক্তিশালী ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আরও ভালো করার ব্যাপারে আত্নবিশ্বাসী প্রফেসর খ্যাত পাকিস্তানের অলরাউন্ডার মোহাম্মদ হাফিজ। ২য় টি-টোয়েন্টিতে ৪ ওভারে মাত্র ৬ রানের দারুণ এক স্পেল করে দলকে জেতানোর পাশাপাশি ম্যাচ সেরার পুরস্কারও পান তিনি, যার মধ্যে ১টি উইকেট এবং ১৯টি ডট বল ছিল। টি-টোয়েন্টিতে পাকিস্তানের হয়ে যৌথভাবে এটি সেরা ইকোনমিকাল বোলিং স্পেল।

গায়ানার স্লো উইকেটে স্পিনারদের কল্যাণে পাকিস্তান সফলভাবে ১৫৮ রানের টার্গেট রক্ষা করতে সক্ষম হয় এবং ৭ রানের জয় পায়।

‘অধিনায়ক আমার প্রতি আস্থা রেখেছিলেন। বাহাতি ব্যাটসম্যানদের বিরুদ্ধে বোলিং করার সুযোগ পেয়ে আমি অনেক খুশি। ওয়েস্ট ইন্ডিজের এত ভালো হার্ড হিটার থাকা সত্ত্বেও ভালো বোলিং করতে পারায় ভীষণ আনন্দিত। ঠিক জায়গায় বোলিং করার চেষ্টা করেছি এবং দলের জয়ের অবদান রাখায় আমি পুলকিত,’ ম্যাচ পরবর্তী চ্যাটে জানান হাফিজ।

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

৪০ বছর বয়সী এ ক্রিকেটার জানান, বোলিংয়ের জন্য প্রথমবারের মত ম্যাচ সেরা হওয়ায় তিনি এ পারফরম্যান্স আজীবন মনে রাখবেন।

‘আমি অনেক খুশি, আল্লাহর প্রতি কৃতজ্ঞ। একজন বোলার হিসেবে এটি আমার প্রথম ম্যাচ সেরার পুরস্কার। আমি আজীবন এটি মনে রাখবো। তবে পরিকল্পনা অনুযায়ী আমরা ১০-১৫ রান কম করেছি। এ উইকেটে ১৭০ এর বেশি রান করতে চেয়েছিলাম আমরা। কিন্তু তা সম্ভবপর হয়নি। কিন্তু বোলিং বিভাগে আমরা দারুণ কাজ করেছি।’

‘অবশ্যই আমরা অনেক আশাবাদী। তবে ব্যাটিং বিভাগে আমাদের আরও শক্তিশালী হতে হবে। আমাদের জন্য তা সম্ভব। এখানে ১৮০ রান করাও সম্ভব আমাদের পক্ষে। আশা করি পরের ম্যাচে আমাদের প্রস্তুতি আরও ভালো থাকবে এবং সিরিজ জয় নিশ্চিত করবো।’

আজ রাত ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৩য় টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হবে পাকিস্তান। ৪ ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে পাকিস্তান। প্রথম ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়।

৯৭ ডেস্ক

Read Previous

বিসিসিআইয়ের বিরুদ্ধে পিসিবির অভিযোগ, আফ্রিদির ক্ষোভ

Read Next

টি-টোয়েন্টি বিশ্বকাপ: ওমানের ভাগে ৬ ম্যাচ

Total
86
Share