বায়ো-বাবলে বিষিয়ে ওঠা টাইগারদের মূল্যায়ন করার অনুরোধ ববির

বায়ো-বাবলে বিষিয়ে ওঠা টাইগারদের মূল্যায়ন করার অনুরোধ ববির

করোনা পরিস্থিতি আন্তর্জাতিক ক্রিকেটে ফিরে বেশ ব্যস্ত সময় পার করছে বাংলাদেশ দল। প্রতিটি আন্তর্জাতিক সিরিজ ও ঘরোয়া টুর্নামেন্টে আবার থাকতে হচ্ছে টানা বায়ো-বাবলে। এমন মানসিক অবসাদে মোড়ানো সময় পার করা ক্রিকেটারদের কষ্ট সবারই অনুধাবন করা উচিৎ বলছেন জিম্বাবুয়ে সফরে টাইগারদের টিম লিডার সাজ্জাদুল আলম ববি।

জিম্বাবুয়ে সফর থেকে দেশে ফিরে বিমান বন্দর থেকে সরাসরি অস্ট্রেলিয়া সিরিজের বায়ো-বাবলে প্রবেশ করলো টাইগাররা। এর আগে জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজ সিরিজের পর নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কা সফর, এরপর ঢাকা প্রিয়ার ডিভিশন ক্রিকেট লিগ (ডিপিএল)। যার সবই খেলতে হয়েছে বায়ো-বাবল, কোয়ারেন্টাইনে থেকে।

আজ (২৯ জুলাই) সকালে জিম্বাবুয়ে থেকে দেশে ফিরেছে বাংলাদেশ দল, বিকেলে এসে পৌঁছায় অস্ট্রেলিয়াও। আগামী ৩ আগস্ট থেকে শুরু হচ্ছে দুই দলের ৫ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ।

তার আগে এমন লম্বা সময় টানা বায়ো-বাবলে থাকা টাইগার ক্রিকেটারদের মানসিক অবস্থা আমলে নেয়ার অনুরোধ বিসিবি পরিচালক ও জিম্বাবুয়েতে টিম লিডারের ভূমিকায় থাকা সাজ্জাদুল আলম ববি।

বিমানবন্দরে সংবাদ মাধ্যমকে তিনি বলেন, ‘এরা কিন্তু এখন না, এই সফর থেকে এসে বায়ো-বাবলে ঢুকছে তা না। এর আগে শ্রীলঙ্কা, নিউজিল্যান্ড, ঘরোয়া লিগ, জিম্বাবুয়ে সফর, এখন এসে আবার ঢুকছে (বায়ো-বাবল)। সুতরাং সবারই এটা অনুধাবন করা উচিৎ এরা কতটা কষ্ট করছে। ছেলে-মেয়ে, বাবা-মা, পরিবার ছেড়ে দেশের জন্য খেলছে। তাদের যাতে সেভাবেই মূল্যায়ন করি।’

৯৭ প্রতিবেদক

Read Previous

রাহুলের যে মনোভাবে প্রশংসায় পঞ্চমুখ সালমান বাট

Read Next

বুমরাহর মাঝে নিজের যে প্রবণতা দেখেন শোয়েব

Total
30
Share