পাকিস্তান ও উইন্ডিজদের এক পাল্লায় মাপলেন অ্যামব্রোস, তবে…

পাকিস্তান ও উইন্ডিজদের এক পাল্লায় মাপলেন অ্যামব্রোস, তবে

পাকিস্তান ও ওয়েস্ট ইন্ডিজকে একই ধরণের দল বলে আখ্যায়িত করেছেন ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি পেসার কার্টলি অ্যামব্রোস। তবে টি-টোয়েন্টি সিরিজ নিজেদের দেশে হওয়ায় ওয়েস্ট ইন্ডিজ কিছুটা এগিয়ে থাকবে বলে মন্তব্য করেন তিনি।

সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিতব্য আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতিকে সামনে রেখে ওয়েস্ট ইন্ডিজে অবস্থান করছে পাকিস্তান। সেখানে স্বাগতিকদের বিপক্ষে ৪টি টি-টোয়েন্টি ম্যাচ ও ২টি টেস্ট ম্যাচ খেলবে তারা।

অ্যামব্রোস বলেন, দুই দল হয়তো কোনদিন তাদের সেরা পারফরম্যান্স দিবে। আরেকদিন দেখবেন, এরা এমনভাবে খেলছে, মনে হবে যে কি চলছে এসব।

‘পাকিস্তান ও ওয়েস্ট ইন্ডিজ একই ঘরানার দল। খেলায় তারা উত্তেজনা সৃষ্টি করতে পারে। তখন তাদের খেলা দেখে মনে হবে তারাই বুঝি বিশ্বের সেরা ক্রিকেট দল। আবার তাদেরকে কখনোবা তারা ঠান্ডা মেজাজের হয়ে থাকে। তখন মনে হবে, চারপাশে কি ঘটছে, তারা বোধহয় কিছুই জানে না।’

‘তাদের পার্থক্য করা খুব কঠিন। এ কারণে তাদের মধ্যকার সিরিজটি অনেক আকর্ষণীয় হবে। শেষ পর্যন্ত কারা জিততে পারে?’ নিজের ইউটিউব চ্যানেলে বলেন অ্যামব্রোস।

পাকিস্তানের অধিনায়ক বাবর আজমের প্রশংসায় পঞ্চমুখ অ্যামব্রোস।

‘বাবর আজম দুর্দান্ত ক্রিকেটার। আমি তার খেলা দেখতে উন্মুখ হয়ে আছি। আমি এখনও তার ব্যাটিং সরাসরি দেখিনি। পাকিস্তান এমন একটি দল যারা কখনও হাল ছেড়ে দেয় না। টি-টোয়েন্টি সিরিজে আমি ওয়েস্ট ইন্ডিজকে এগিয়ে রাখবো। তবে পাকিস্তানকে হারাতে হলে তাদের অবশ্যই ভালো খেলতে হবে। টেস্ট ক্রিকেটে বহুদিন ধরে ওয়েস্ট ইন্ডিজ ভালো খেলছে না। দেখা যাক, এই টেস্ট সিরিজে কী হয়,’ বলে শেষ করেন অ্যামব্রোস।

৯৭ ডেস্ক

Read Previous

পাকিস্তানের ‘অপমান’ মানতে পারছেন না ইনজামাম

Read Next

বাংলাদেশে এসে পৌছালো অস্ট্রেলিয়াও

Total
62
Share