মেয়াদ বাড়তে যাওয়া অ্যাশওয়েল প্রিন্স থাকছেন না অস্ট্রেলিয়া সিরিজে

ডোমিঙ্গোর চাওয়াতেই টাইগারদের ব্যাটিং কোচ অ্যাশওয়েল প্রিন্স

একদিন আগেই জানা গিয়েছিল শুধু জিম্বাবুয়ে সিরিজের জন্য নিয়োগ দেওয়া বাংলাদেশের ব্যাটিং পরামর্শক অ্যাশওয়েল প্রিন্সকে টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত রাখতে চায় বিসিবি। তবে জিম্বাবুয়ে থেকে অস্ট্রেলিয়া সিরিজের জন্য বাংলাদেশে না এসে দক্ষিণ আফ্রিকায় ফিরে যাচ্ছেন প্রিন্স।

অস্ট্রেলিয়া সিরিজে না থাকলেও পরবর্তী সিরিজগুলোতে ব্যাটিং কোচ হিসেবে তার কাজ করা অনেকটাই নিশ্চিত। অন্তত একদিন আগে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খানের বক্তব্য সেটিরই ইঙ্গিত দেয়।

ধারণা করা হচ্ছে মাত্র এক সিরিজের জন্য নিয়োগ পাওয়ায় প্রিন্স দক্ষিণ আফ্রিকায় নিজের কোচিং কার্যক্রম গুটিয়ে আসেননি। ফলে কিছুটা লম্বা সময়ের জন্য নিয়োগ পেতে যাওয়ায় সেসব চুকিয়ে আসতেই তার দক্ষিণ আফ্রিকায় ফিরে যাওয়া।

অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে তার না থাকা প্রসঙ্গে সংবাদ মাধ্যমকে আজ (২৮ জুলাই) বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান বলেন, ‘অ্যাশওয়েল প্রিন্সকে আমরা জিম্বাবুয়ে সফরের জন্য নিয়েছিলাম। অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে উনি থাকছেন না। এখন সে দেশে চলে গেছে। তিন চারদিনের মধ্যে নিশ্চিত হওয়া যাবে তাকে কী আমরা নিয়োগ দেব কী না।’

উল্লেখ্য, আগামীকাল (২৯ জুলাই) সকালে জিম্বাবুয়ে থেকে দেশে ফিরছে বাংলাদেশ দল। অন্যদিকে একই দিন বাংলাদেশে এসে পৌঁছাবে অস্ট্রেলিয়াও। তিন দিনের কোয়ারেন্টাইন শেষে অজিদের অনুশীলন সুযোগ মিলবে, পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটি মাঠে গড়াবে ৩ আগস্ট।

৯৭ প্রতিবেদক

Read Previous

অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে কেউ করোনা আক্রান্ত হলেও চলবে খেলা!

Read Next

ভারতীয় দলে ইনজুরি, ইনজামাম বলছেন ‘সমস্যা নেই’

Total
6
Share