অন্তত টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত টিকে গেলেন টাইগারদের ব্যাটিং পরামর্শক

ডোমিঙ্গোর চাওয়াতেই টাইগারদের ব্যাটিং কোচ অ্যাশওয়েল প্রিন্স

ব্যাটিং পরামর্শক হিসেবে অ্যাশওয়েল প্রিন্সকে প্রাথমিকভাবে জিম্বাবুয়ে সফরের জন্য নিয়োগ দেওয়া হয়েছিল। তবে তার কাজে সন্তুষ্ট হয়ে এবার অন্তত টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত চুক্তিবদ্ধ করতে যাচ্ছে বিসিবি।

গতকাল (২৫ জুলাই) তৃতীয় টি-টোয়েন্টি দিয়ে জিম্বাবুয়ে সফর শেষ হয়েছে বাংলাদেশের। তবে নেই কোনো বিশ্রামের সুযোগ, দেশে ফিরে সরাসরি প্রবেশ করবে বায়ো-বাবলে। ৩ আগস্ট থেকে মাঠে নামতে হবে অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে।

তবে ব্যাটিং পরামর্শক অ্যাশওয়েল প্রিন্স কি টাইগারদের সাথেই থাকছেন এমন প্রশ্ন সামনে আসে। বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান জানালেন অস্ট্রেলিয়া সিরিজ তো বটেই অক্টোবর-নভেম্বরের টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত নিশ্চিত এই দক্ষিণ আফ্রিকান।

ক্রিকেটারদের কাছ থেকে ফিডব্যাক নেওয়ার পাশাপাশি ক্রিকেট পরিচালনা বিভাগের আলোচনা হয়েছে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সাথেও। ক্রিকেটারদের কাছ থেকে পাওয়া সন্তোষজনক সংকেতই প্রিন্সের ভবিষ্যত পথটা মসৃণ করেছে।

আজ (২৬ জুলাই) সংবাদ মাধ্যমকে আকরাম খান বলেন, ‘এটা নিয়ে আমরা গত ২-৩ দিন বৈঠক করেছি মাননীয় বোর্ড সভাপতির সাথে। যেহেতু আমরা ওকে (অ্যাশওয়েল প্রিন্স) শুধু জিম্বাবুয়ে সিরিজের জন্য নিয়োগ দিয়েছি…আমরা ফিডব্যাকও নিয়েছি কিছু। কিছু প্লেয়ারের সাথে কথা বলেছি, দেখলাম তারা বেশ আস্থা রেখেছে ওর উপর। ওরা তার কাজ নিয়ে সন্তুষ্ট।’

‘আমাদের পরিকল্পনা তাকে নিয়ে এগোনো। যেহেতু বিশ্বকাপের আগে কোচ পাওয়া (কঠিন হবে), প্লেয়াররাও তার উপর আস্থা রেখেছে। জিম্বাবুয়েতে দেখলাম কিছু ব্যাটসম্যান চমৎকার ব্যাটিং করেছে। সবকিছু মিলিয়ে আমরা চিন্তা করছি তাকে নিয়ে এগোতে। এতটুকু কনফার্ম বিশ্বকাপ পর্যন্ত সে আছে, এর বাইরে কতদিন থাকবে সেটা আমরা ৬-৭ দিনের মধ্যে জানিয়ে দিব।’

৯৭ প্রতিবেদক

Read Previous

যথাসময়ে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়া

Read Next

অজিদের বিপক্ষে মুশফিকের পর লিটনকেও পাচ্ছে না বাংলাদেশ

Total
36
Share