পাকিস্তানকে হারাতে ভারতের ‘বি’ দলই যথেষ্ট!

পাকিস্তানকে হারাতে ভারতের 'বি' দলই যথেষ্ট!

বর্তমানে পাকিস্তানের সেরা একাদশকে হারানোর জন্য ভারতের ‘বি’ দলই যথেষ্ট, এমন অভিমত দিয়েছেন পাকিস্তানের সাবেক লেগ স্পিনার দানিশ কানেরিয়া। শ্রীলঙ্কার বিপক্ষে ২য় ওয়ানডে জয়ে ভারতের সিরিজ নিশ্চিতের পর এমন মন্তব্য করেন তিনি।

২৭৬ রানের টার্গেটে খেলতে নেমে এক পর্যায়ে ১৯৩ রানে ৭ উইকেট হারিয়ে বসে ভারত। সেখান থেকে দীপক চাহার ও ভুবনেশ্বর কুমারের বীরত্বে ৫ বল বাকি থাকতে নিশ্চিত করে তারা।

বাহাতি রিস্ট স্পিনার কুলদ্বীপ যাদবকে উৎসাহিত করার জন্য শ্রীলঙ্কা সফরে ভারতের কোচ রাহুল দ্রাবিড়ের ভূয়সী প্রশংসাও করেন কানেরিয়া।

‘যেভাবে ভারতীয় দল পারফর্ম করেছে, যেভাবে রাহুল দ্রাবিড় সবার সাথে কাজ করছে, তাতে সমস্ত প্রশংসা তার কাধেই বর্তায়। একইভাবে সে কুলদ্বীপ যাদবকে উৎসাহিত করেছে। ভারতের ‘বি’ দল সহজেই পাকিস্তানকে হারিয়ে দিবে,’ নিজের ইউটিউব চ্যানেলে বলেন কানেরিয়া।

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে ভারত ও ওয়েস্ট ইন্ডিজ মুখোমুখি হবে বলে ভবিষ্যদ্বাণী করেন কানেরিয়া। তার মতে, ইন্ডিয়ার প্রিমিয়ার লিগ (আইপিএল) ভারতকে ভালো অবস্থানে নিয়ে যাবে। কেননা এবারের আইপিএল ও টি-টোয়েন্টি বিশ্বকাপের দুইটি বড় টুর্নামেন্টই সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হবে।

‘টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে কোন সীমিত ওভারের ম্যাচ খেলবে না ভারত। তবে আইপিএল খেলে নিজেদের চাঙ্গা রাখবে তারা। আমি মনে করি এবারের বিশ্বকাপের ফাইনালে ভারত ও ওয়েস্ট ইন্ডিজ মুখোমুখি হবে।’

৯৭ ডেস্ক

Read Previous

কোচের মতই শরিফুলকে তালিম দিচ্ছেন মুস্তাফিজ

Read Next

ওয়ার্নের চোখে অ্যাশেজে ইংল্যান্ডের তুরুপের তাস যিনি

Total
1
Share