আরব আমিরাতে ভারত-পাকিস্তান ফাইনাল দেখছেন শোয়েব

শোয়েব আখতার

পাকিস্তানের সাবেক গতিতারকা শোয়েব আখতার সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের দারুণ সম্ভাবনা দেখছেন।

ভারতীয় এক টিভি চ্যানেলে কথা বলতে যেয়ে শোয়েব আখতার বলেন সংযুক্ত আরব আমিরাতের কন্ডিশনে টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান, ভারত, আফগানিস্তান ও ওয়েস্ট ইন্ডিজ ডোমিনেট করবে।

তিনি বলেন, ‘ইংল্যান্ডের কাছে পাকিস্তান সিরিজ হারলেও এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে আপনি পাকিস্তানের জেতার সম্ভাবনা উড়িয়ে দিতে পারবেন না। লিখে রাখুন, এবারের আসরের ফাইনালে পাকিস্তান ও ভারত লড়বে।’

তিনি যোগ করেন, ‘দেখেন, সংযুক্ত আরব আমিরাত পাকিস্তানের হাতের তালুর মত চেনা, তারা সেখানে অনেক খেলেছে। এখানকার উইকেটে ভিন্নরকম স্পিন হয়। ইংলিশ ব্যাটসম্যানরা এখানে লড়াই করে রান করে, নিউজিল্যান্ডের ক্রিকেটাররা সহজেই আউট হয়। তাই এটা ভারত, পাকিস্তান, আফগানিস্তান (যদি তারা ম্যাচিউরিটি দেখায়) ও ওয়েস্ট ইন্ডিজের নক আউট স্টেজে যাবার সুযোগ আছে।

আগামী ১৭ অক্টোবর সংযুক্ত আরব আমিরাত ও ওমানে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেখানে গ্রুপ ২ এ ভারত ও পাকিস্তান আছে, তাদের সঙ্গে আছে নিউজিল্যান্ড ও আফগানিস্তান। বাকি ২ দল আসবে কোয়ালিফাইং খেলে।

৯৭ ডেস্ক

Read Previous

ব্যাটিং ব্যর্থতায় হেরে বসল বাংলাদেশ

Read Next

শামীমের প্রশংসায় পঞ্চমুখ অধিনায়ক রিয়াদ

Total
28
Share