দ্বিতীয় ওয়ানডেতে থাকছেন লিটন, মুস্তাফিজকে ঘিরে অনিশ্চয়তা

দ্বিতীয় ওয়ানডেতে থাকছেন লিটন, মুস্তাফিজকে ঘিরে অনিশ্চয়তা

জিম্বাবুয়ে সফরে চোটজনিত কারণে স্বস্তিতে নেই বাংলাদেশ। প্রথম ওয়ানডেতে খেলাই হয়নি মুস্তাফিজুর রহমানের, দুর্দান্ত এক সেঞ্চুরি হাঁকিয়েও ফিল্ডিং করতে পারেননি লিটন দাস। অধিনায়ক তামিম ইকবালতো পুরো সিরিজে হাঁটুর চোটের সাথে আপোশ করেই খেলবেন জানিয়েছেন আগেই। তবে আশার কথা দ্বিতীয় ওয়ানডেতে ফিট লিটনকেই পাচ্ছে বাংলাদেশ, অনিশ্চয়তার মেঘ কাটেনি মুস্তাফিজকে নিয়ে।

ওয়ানডে সিরিজের আগে প্রস্তুতি ম্যাচে গোড়ালিতে চোট পেয়ে মাঠের বাইরে যায় মুস্তাফিজ। অবস্থার উন্নতি না হওয়ায় তাকে খেলানো হয়নি প্রথম ওয়ানডেতে।

এদিকে দলের বিপর্যয়ে দারুণ এক সেঞ্চুরি হাঁকিয়ে প্রথম ওয়ানডেতে ম্যাচ সেরা লিটন দাস। তবে কব্জির পুরোনো চোটে আবারও ব্যথা পেলে ফিল্ডিং করা হয়নি তার। দুজনের সাথে নিজের চোটের সর্বশেষ অবস্থা জানিয়েছেন অধিনায়ক তামিম ইকবাল।

আজ (১৭ জুলাই) বিসিবির পাঠানো এক ভিডিও বার্তায় তিনি বলেন, ‘আমার ব্যাপারে তো কম বেশি বলা হয়ে গেছে। এই তিনটা ম্যাচই কম বেশি ঝুঁকি নিয়ে খেলতে হচ্ছে। কিন্তু আমি কোনোরকমে ম্যানেজ করছি।’

‘লিটনের অবস্থা আমি যতটা জানি এখন আগের চেয়ে অনেক ভালো। সে হয়তো আগামীকালের জন্য আভেইলেভেল। মুস্তাফিজেরটা এখনো ফিফটি ফিফটি। আজ বিকেলের দিকে আরেকটু ভালো বলতে পারব। এছাড়া সবাই ফিট।’

উল্লেখ্য, আগামীকাল (১৮ জুলাই) হারারে স্পোর্টস ক্লাবে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয়টিতে মাঠে নামছে বাংলাদেশ। আগামী ২০ জুলাই একই ভেন্যুতে গড়াবে তৃতীয় ও শেষ ওয়ানডে।

৯৭ প্রতিবেদক

Read Previous

চাপের মুখে তরুণদের দায়িত্ব নেওয়া মুগ্ধ করেছে তামিমকে

Read Next

শাহীন শাহ’র পক্ষে সাফাই গাইলেন আফ্রিদি

Total
14
Share