টেইলরকে অধিনায়ক করে জিম্বাবুয়ের স্কোয়াড ঘোষণা

মুশফিকুর রহিম ব্রেন্ডন টেইলর

অবশেষে সিরিজ শুরু হওয়ার ১৭ ঘন্টা আগে ওয়ানডে স্কোয়াড ঘোষণা করলো জিম্বাবুয়ে। আগামীকাল (১৬ জুলাই) থেকে মাঠে গড়াতে যাওয়া তিন ম্যাচ ওয়ানডে সিরিজে দলকে নেতৃত্ব দিবেন ব্রেন্ডন টেইলর। বাংলাদেশের বিপক্ষে ১৬ সদস্যের এই স্কোয়াডে নতুন মুখ তিনজন।

শন উইলিয়ামস ও ক্রেইগ আরভিন আইসোলেশন শেষে করোনা নেগেটিভ হলেও স্কোয়াডে অন্তর্ভূক্তের আগে ফিটনেস ও স্বাস্থ্যগত অবস্থা মূল্যায়ন করতে চেয়েছে জিম্বাবুয়ে ক্রিকেট। যে কারণে এই দুই সিনিয়র ক্রিকেটারকে ছাড়াই দল ঘোষণা করা হয়। পরিবারের সদস্য করোনা পজিটিভ হলে টেস্ট সিরিজের আগেই তাদের আইসোলেশনে পাঠানো হয়।

চোটে পড়ে গত বছর নভেম্বরে পাকিস্তানের বিপক্ষে সিরিজের পর কোনো আন্তর্জাতিক ম্যাচ না খেলা টেন্ডাই চাতারাও ফিরেছেন দলে। চোট কাটিয়ে ফিরেছেন সিকান্দার রাজা ও রায়ান বার্লও। ২০১৬ সালে সর্বশেষ ওয়ানডে খেলা লুক জঙ্গের জায়গাও স্কোয়াডে।

দলে অনভিষিক্ত ক্রিকেটার তিনজন। তারা হলেন তাদিওয়ানাশে মারুমানি, ডিওন মায়ের্স ও মিল্টন শুম্বা।

জিম্বাবুয়ের ওয়ানডে স্কোয়াডঃ

রায়ান বার্ল, রেজিস চাকাবভা, টেন্ডাই চাতারা, ব্রেন্ডন টেইলর (অধিনায়ক), লুক জঙ্গে, তিনাশে কামুনুকামে, ওয়েসলি মাধেব্রে, টিমিসেন মারুমা, তাদিওয়ানাশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, ব্লেসিং মুজারাবানি, ডিওন মায়ের্স, রিচার্ড এনগারাভা, সিকান্দার রাজা, মিল্টন শুম্বা ও ডোনাল্ড টিরিপানো।

৯৭ প্রতিবেদক

Read Previous

সাকিবের ফর্ম, রিয়াদের টেস্ট অবসর কোনটাই ভাবাচ্ছেনা তামিমদের

Read Next

ওয়ার্ল্ড কাপ সুপার লিগে এগিয়ে যাওয়ার মিশনে মাঠে নামছে বাংলাদেশ

Total
1
Share