ম্যানেজ করে খেলবেন তামিম, মুস্তাফিজের স্ট্যাটাস ‘৫০-৫০’

ম্যানেজ করে খেলবেন তামিম, মুস্তাফিজের স্ট্যাটাস '৫০-৫০'

আগামীকাল (১৬ জুলাই) থেকে শুরু হচ্ছে বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ। তবে স্বাগতিকদের বিপক্ষে পুর্ণশক্তির দল নিয়ে মাঠে নামতে পারছে না বাংলাদেশ। পারিবারিক কারণে দেশে ফিরে এসেছেন মুশফিকুর রহিম। ইনজুরি শঙ্কা নিয়েই খেলবেন অধিনায়ক তামিম ইকবাল, মুস্তাফিজুর রহমান খেলতে পারবেন কিনা তা এখনও নিশ্চিত নয়।

আজ (১৫ জুলাই) সিরিজ পূর্ববর্তী প্রেস কনফারেন্সে (ভার্চুয়াল) কথা বলেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। নিজের ও মুস্তাফিজের ইনজুরি ইস্যুতে কথা বলেছেন তিনি।

নিজের অবস্থা সম্পর্কে বলতে যেয়ে তামিম বলেন, ‘আমার বিষয়টা এমন একটা পর্যায়ে আছে যা ঠিক হতে সময় নিবে। ৫-৬ দিন বিশ্রাম নিলে ঠিক হয়ে যাবে বিষয়টা এমন না। ফিজিও একটা পরিকল্পনা দিয়েছে, যাদের মেইল করা দরকার তাদের ইতোমধ্যে জানিয়ে দেওয়া হয়েছে যে এটা কিছুটা সময় নিবে। এখন আমরা যে জিনিসটা করছি সেটা হল ম্যানেজ করার চেষ্টা। ঝুঁকি মুক্ত থেকে যতটুকু সম্ভব খেলা। আবার ইনজুরি হলে আমি একটা সমস্যার মুখোমুখি হতে পারি। কালকে আমি টেপিং করে যতটুকু ব্যাটিং করেছি (প্রস্তুতি ম্যাচে), ফিল্ডিং অবশ্য খুব একটা করিনি। একটু ম্যানেজ করে আশা করি সিরিজটা পার করতে পারবো। তারপর পরবর্তী পরিকল্পনাটা হয়তো আপনারা জানবেন।’

নিজের খেলার নিশ্চয়তা দিলেও মুস্তাফিজের খেলার নিশ্চয়তা দিতে পারেননি তামিম। সিরিজের প্রথম ম্যাচে মুস্তাফিজের মাঠে নামা সম্ভাবনা ৫০-৫০ বলছেন তিনি।

তামিম বলেন, ‘মুস্তাফিজের ব্যাপারে যেটা হলো, ওকে ফিজিও দেখছেন। কালকের ম্যাচে ওর পারটিসিপেট করার সম্ভাবনা আমি বলবো ফিফটি-ফিফটি। আজকে বুঝতে পারব আরও ভাল, যে কি অবস্থা। তবে এই মুহূর্তে ফিফটি-ফিফটি।’

৯৭ প্রতিবেদক

Read Previous

কাদের বিপক্ষে খেলবে বাংলাদেশ ২৪ ঘন্টা আগেও জানা গেল না!

Read Next

সাকিবের ফর্ম, রিয়াদের টেস্ট অবসর কোনটাই ভাবাচ্ছেনা তামিমদের

Total
2
Share