ওয়ানডে সিরিজ শুরুর আগে শঙ্কা বাড়াচ্ছেন মুস্তাফিজ

ওয়ানডে সিরিজ শুরুর আগে শঙ্কা বাড়াচ্ছেন মুস্তাফিজ

জিম্বাবুয়েতে বাংলাদেশের দুঃসংবাদের তালিকায় যোগ হয়েছে মুস্তাফিজুর রহমানের চোট। আগামীকাল (১৬ জুলাই) ওয়ানডে সিরিজ সামনে রেখে কিছুটা হলেও ভাবনায় টাইগার টিম ম্যানেজমেন্ট।

গতকাল (১৪ জুলাই) জিম্বাবুয়ে নির্বাচিত একাদশের বিপক্ষে নিজের প্রথম ওভার করতে গিয়েই চোটে পড়েন মুস্তাফিজ। তৃতীয় বলে কিছুটা অস্বস্তি এবং পঞ্চম বল শেষে মাঠই ছাড়তে হয় তাকে।

এরপর পুরো ইনিংসে আর মাঠে নামেননি, পর্যবেক্ষণে ছিলেন ফিজিওর। পায়ের গোড়ালিতে লম্বা সময় ধরে বরফ দিয়ে রাখা হয়েছিল। আজ (১৫ জুলাই) জানা গেল বাঁহাতি এই পেসারের চোট গুরুত্বর কিছু নয়। যদিও লিগামেন্ট ইস্যু থাকায় এখনো পুরোপুরি নিশ্চিত হয়ে কচিহু বলা যাচ্ছেনা।

‘ক্রিকেট৯৭’ কে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীস চৌধুরী বলেন, ‘আমি গতকাল যে তথ্য পেয়েছি ফিজিওর কাছ থেকে তাতে খুব গুরুত্বর কিছু মনে হচ্ছেনা। গ্রেড ওয়ান চোট বলা যায়। আসলে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচেই খেলবে কিনা এটা টিম ম্যানেজমেন্ট ম্যাচের আগে ঠিক করে। চোটের পরিস্থিতি খারাপ বলে মনে না হলেও লিগামেন্ট ইস্যু থাকায় বলা যায়না কি ধরণের আচরণ করতে পারে।’

উল্লেখ্য, জিম্বাবুয়ে সফরের একমাত্র টেস্টে হাঁটুর চোটে খেলাই হয়নি ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের। খেললেও আঙুলে চোট পেয়ে প্রথম ইনিংসে ব্যাট করার পর মাঠেই নামা হয়নি মুশফিকুর রহিমের।

ওয়ানডে সিরিজের আগেই দুজনে ফিট হয়েছেন। তবে পারিবারিক কারণে সিরিজ শুরুর আগে দেশে ফিরে আসছেন মুশফিকুর রহিম।

৯৭ প্রতিবেদক

Read Previous

বেড়েছে নারী দলের বেতন ও ম্যাচ ফি, কার্যকর চলতি মাস থেকেই

Read Next

মার্শ জাদুতে ওয়েস্ট ইন্ডিজে অস্ট্রেলিয়ার স্বস্তির জয়

Total
1
Share