ইংল্যান্ডে বায়ো-বাবলে থেকেও করোনার কবলে ভারতীয় দল

ইংল্যান্ডে বায়ো-বাবলে থেকেও করোনার কবলে ভারতীয় দল

ইংল্যান্ডে বায়ো-বাবলে থেকেও করোনা ভাইরাসের কবলে পড়েছে ভারতীয় টেস্ট স্কোয়াড। এক ক্রিকেটারের কোভিড-১৯ পজিটিভ রিপ্লেতে এসেছে। ২৩ সদস্যের স্কোয়াডের কে পজিটিভ হয়েছেন ডেলটা ভেরিয়েন্টে তার নাম প্রকাশ করেনি ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। তবে জানা গেছে ক্রিকেটারটির নাম রিশাব পান্ট। করোনা পজিটিভ হলেও স্বস্তির খবর, পান্ট মোটামুটি সুস্থ আছেন। তবে যাচ্ছেন না দলের সঙ্গে ডারহামে।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের পর মাঝের অনেকটা সময় এখন ইংল্যান্ডেই ছুটি কাটাচ্ছেন ভারতীয় দলের ক্রিকেটাররা ৷ আগামী ৪ আগস্ট থেকে শুরু হবে ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজ। জৈব সুরক্ষাবলয়ে থেকেও রিশাব পান্ট করোনা ভাইরাসে সংক্রমিত। যা রীতিমতো চিন্তা বাড়িয়ে দিল বিসিসিআইকে। ইংল্যান্ডে ডেল্টা প্রজাতির করোনা আবহে বিসিসিআই সম্পাদক জয় শাহের সতর্কবার্তাও কাজে দিল না।

করোনা সংক্রমিত ক্রিকেটারের নাম উল্লেখ করেনি ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। তবে পিটিআই সূত্রে জানা গিয়েছে ক্রিকেটারটি রিশাব পান্ট, তার প্রথমে গলা ব্যথা শুরু হয়। করোনা পরীক্ষা করা হলে তাঁর রিপোর্ট পজিটিভ আসে ৷ পান্টের সংস্পর্শে আসা প্রত্যেককেই ৩ দিনের আইসোলেশনে থাকতে বলা হয়েছে ৷ লন্ডনে জৈব-সুরক্ষা বলয়ের মধ্যে এখন রয়েছে ভারতীয় দলের অন্যান্য ক্রিকেটাররা ৷

তবেপান্টের মধ্যে আপাতত কোনো উপসর্গ নেই; হোম কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি। রিপোর্ট নেগেটিভ এলে, তিনিও দলের সঙ্গে যোগ দেবেন।

আগামী বৃহস্পতিবার ডারহামে দলের সঙ্গে যাবেন না তিনি। সেখানে দু’টি প্রস্তুতি ম্যাচ খেলবে।

ইংল্যান্ডে হাজির থাকলেও উইম্বলডন ও ইউরো দেখতে যেতে পারেননি ক্রিকেটারেরা। করোনার জন্য এই বিধিনিষেধ ছিল। অবে রিশাব পান্ট স্টেডিয়ামে গিয়েছিলেন খেলা দেখতে।

জানা গিয়েছে, চলতি সপ্তাহেই ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিয়েছেন প্লেয়ারেরা।

৯৭ ডেস্ক

Read Previous

যুক্তরাষ্ট্রের বিলাসী জীবন মাড়িয়ে যেভাবে ঢাকা লিগে তৌকির খান

Read Next

বেড়েছে নারী দলের বেতন ও ম্যাচ ফি, কার্যকর চলতি মাস থেকেই

Total
42
Share