অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষ দুই টি-টোয়েন্টির জন্য উইন্ডিজ দল ঘোষণা

অস্ট্রেলিয়ার বিপক্ষে জয় দিয়ে শুরু ওয়েস্ট ইন্ডিজের

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চলমান টি-টোয়েন্টি সিরিজের শেষ দুই ম্যাচের জন্য দল ঘোষণা করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ। বাদ পড়লেন শিমরন হেটমেয়ার ও ওবেদ ম্যাককয়। তাদের বদলি হিসেবে দুই তরুণ স্পিনার আকিল হোসেন ও কেভিন সিনক্লেয়ার ডাক পেলেন সংক্ষিপ্ত স্কোয়াডে।

দুই ম্যাচ আগেই সিরিজ নিশ্চিত হয়েছে ক্যারিবিয়ানদের। সিরিজের চতুর্থ এবং পঞ্চম ম্যাচের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে উইন্ডিজ ক্রিকেট বোর্ড। সামান্য চোট রয়েছে শিমরন হেটমেয়ার ও ওবেদ ম্যাককয়ের। তাই এই দুই’য়ের পরিবর্তে অফ স্পিনার কেভিন সিনক্লেয়ার ও আকিল হোসেন জায়গা পেলেন শেষ দুই ম্যাচের সংক্ষিপ্ত স্কোয়াডে।

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের প্রধান নির্বাচক রজার হার্পার বলেন,

‘আমাদের দল প্রথম তিনটি ম্যাচ ও সিরিজ জিততে সত্যিই দুর্দান্ত খেলেছে। প্রতিটি বিভাগেই ভাল ক্রিকেট খেলেছে। গতি অব্যাহত রাখতে হবে এবং বাকি খেলাগুলোও জয়ের জন্য প্রচেষ্টা করবে। জয় দলের আত্মবিশ্বাস তৈরি করে এবং খেলোয়াড়রা তাঁদের যে ভূমিকা পালন করছে তাতে আরও বেশি আত্মবিশ্বাসী হবে। বাকি ম্যাচগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।

‘তবে আমরা এমন কিছু খেলোয়াড়দের বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি যাদের কিছুটা ইনজুরি জনিত সমস্যা রয়েছে। এবং স্কোয়াডে থাকা অন্য খেলোয়াড়দেরও সুযোগ করে দেওয়া হয়েছে।’

ম্যাচগুলি আগামী বুধবার (১৪ জুলাই) ও শুক্রবার (১৬ জুলাই) অনুষ্ঠিত হবে ড্যারেন স্যামি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

টানা তিন ম্যাচ জিতে ইতোমধ্যে সিরিজ জিতে নিল ক্যারিবিয়ানরা। সেন্ট লুসিয়ায় পাঁচ ম্যাচ সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়াকে ৬ উইকেটে হারিয়েছে ওয়েস্ট ইন্ডিজ।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শেষ দুই টি-টোয়েন্টির জন্য উইন্ডিজ দলঃ

কাইরন পোলার্ড (অধিনায়ক), নিকোলাস পুরান (সহ-অধিনায়ক), ক্রিস গেইল, এভিন লুইস, ফ্যাবিয়ান অ্যালেন, ডোয়াইন ব্রাভো, আন্দ্রে রাসেল, শেলডন কটরেল, আন্দ্রে ফ্লেচার, লেন্ডল সিমন্স, কেভিন সিনক্লেয়ার, ওশানে থমাস, হেইডেন ওয়ালশ জুনিয়র ও আকিল হোসেন।

৯৭ ডেস্ক

Read Previous

শ্রীলঙ্কা ক্রিকেটকে চান্দিমালের চিঠি, জানতে চান ভবিষ্যৎ

Read Next

বিগ ব্যাশে আবার ফিরছে হোম-অ্যাওয়ে ম্যাচ

Total
1
Share