পাকিস্তানের বিপক্ষে ইংল্যান্ডের টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা

পাকিস্তানের বিপক্ষে ইংল্যান্ডের টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা

পাকিস্তানের বিপক্ষে ঘরের মাঠে দ্বিতীয় সারির দল নিয়েই ওয়ানডে সিরিজ জিতেছে ইংল্যান্ড। সেটাও আবার পাকিস্তানকে উড়িয়ে দিয়ে, ৩-০ ব্যবধানে। দলের কিছু সদস্য করোনা টেস্টে পজিটিভ হওয়ায় মূল দলের সবাইকে রাখা হয়েছিল আইসোলেশনে। তবে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ফিরছেন অধিনায়ক এউইন মরগান সহ তারকা ক্রিকেটাররা।

মরগান সহ মোট ৯ ক্রিকেটার সেলফ আইসোলেশন শেষ করে ফিরেছেন টি-টোয়েন্টি স্কোয়াডে। মরগানকে অধিনায়ক করে ঘোষণা করা হয়েছে ১৬ সদস্যের স্কোয়াড।

এই সিরিজে ইংলিশদের প্রধান কোচ ক্রিস সিলভারউড থাকবেন বিশ্রামে। তার পরিবর্তে পল কলিংউড থাকবেন প্রধান কোচ হিসাবে। আগামী ১৬ জুলাই থেকে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ।

পাকিস্তানের বিপক্ষে ইংল্যান্ডের টি-টোয়েন্টি স্কোয়াডঃ

এউইন মরগান (অধিনায়ক), মইন আলি, জনি বেয়ারস্টো, জ্যাক বল, টম ব্যান্টন, জস বাটলার, টম কারেন, লুইস গ্রেগরি, ক্রিস জর্ডান, লিয়াম লিভিংস্টোন, সাকিব মাহমুদ, ডেভিড মালান, ম্যাট পার্কিনসন, আদিল রশিদ, জেসন রয় ও ডেভিড উইলি।

পাকিস্তান টি-টোয়েন্টি দলঃ

বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ অধিনায়ক), আরশাদ ইকবাল, আজম খান, ফাহিম আশরাফ, ফখর জামান, শোয়েব মাকসুদ, হারিস রউফ, হাসান আলি, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক), শাহীন শাহ আফ্রিদি, শারজিল খান ও উসমান কাদির।

টি-টোয়েন্টি সিরিজের সূচিঃ

১ম টি-টোয়েন্টি- ১৬ জুলাই, ট্রেন্টব্রিজ, নটিংহাম
২য় টি-টোয়েন্টি- ১৮ জুলাই, হেডিংলি, লিডস
৩য় টি-টোয়েন্টি- ২০ জুলাই, ওল্ড ট্র্যাফোর্ড, ম্যানচেস্টার।

৯৭ ডেস্ক

Read Previous

প্রস্তুতি ম্যাচে মুশফিক-রিয়াদকে ছাড়াই মাঠে নেমেছে টাইগাররা

Read Next

লিটনের ক্যারিয়ার সেরা রেটিং, মাহমুদউল্লাহ’র উন্নতি

Total
28
Share