আসছে গাঙ্গুলির বায়োপিক, নিশ্চিত করলেন দাদা

আসছে গাঙ্গুলির বায়োপিক, নিশ্চিত করলেন দাদা

ভারতের সর্বকালের অন্যতম সেরা অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। খেলোয়াড়ি জীবনে ভারতকে নেতৃত্ব দেওয়া গাঙ্গুলি এখন ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রধান। বিসিসিসিআই সভাপতি জীবনে চড়াই-উতরাই কম দেখেননি। জীবনে আছে অনেক কন্ট্রোভার্সিও।

গাঙ্গুলির এমন ঘটনাবহুল জীবন নিয়ে বলিউডে কোন সিনেমা হবে এমন চাওয়া দাদা ভক্তদের দীর্ঘদিনের। অবশেষে সেই অপেক্ষার পালা ফুরোচ্ছে, নিশ্চিত করলেন স্বয়ং দাদাই।

ভারতীয় সংবাদ মাধ্যম নিউজ১৮ বাংলাকে সৌরভ গাঙ্গুলি বলেন, ‘হ্যা, আমি বায়োপিকের ব্যাপারে সম্মতি জানিয়েছি। হিন্দিতে হবে, তবে এখনই পরিচালকের নাম বলা সম্ভব না। সব ঠিক হতে আরও কিছুদিন সময় লাগবে।’

সূত্রের বরাত দিয়ে তারা জানিয়েছে প্রোডাকশন হাউজের সঙ্গে বায়োপিক ইস্যুতে সৌরভ গাঙ্গুলির একাধিকবার মিটিং হয়েছে। বলিউডের অন্যতম বড় ব্র্যান্ড Viacom18 এর ব্যানারে প্রায় ২০০ থেকে ২৫০ কোটি রুপি বাজেট এই চলচ্চিত্রে।

পরিচালকের নাম এখনও চূড়ান্ত না হলেও পর্দায় গাঙ্গুলির চরিত্রে রণবীর কাপুর অভিনয় করবেন বলে জানিয়েছেন গাঙ্গুলি।যদিও রণবীর কাপুর ছাড়াও আরও দুই অভিনেতার নাম আছে সম্ভাব্যের তালিকায়।

গাঙ্গুলির বায়োপিকে তার খেলোয়াড়ি জীবন তো বটেই, থাকবে বিসিসিআই সভাপতি হওয়া পর্যন্ত ঘটনা।

এর আগে একাধিকবার সৌরভ গাঙ্গুলির বায়োপিক নির্মাণের খবর সামনে এসেছে। তবে কখনও সেসবের সত্যতা স্বীকার করেননি দাদা। এবার জানালেন নিজেই।

প্রাথমিক পর্যায়ে থাকা এই বিগ বাজেটের মুভির প্রি প্রোডাকশনের কাজ শেষ হলে শুটিং শুরু হবে। বিষয়টা নিয়ে চরম গোপনীয়তা অবলম্বন করা হচ্ছে।

এর আগে মাহেন্দ্র সিং ধোনির বায়োপিক হয়েছিল সুপারহিট। আজহার উদ্দিনের জীবন নির্ভর সিনেমাও এসেছিল বাজারে, এসেছিল শচীন টেন্ডুলকারের বিশেষ ডকুমেন্টারি। সামনে আসতে চলেছে মিতালি রাজ ও ঝুলন গোস্বামীর বায়োপিকও। এই তালিকায় সর্বশেষ সংযোজন প্রিন্স অব কোলকাতা।

আরও পড়ুনঃ মিতালি রাজের বায়োপিকে তাপসী, পরিচালনায় সৃজিত

৯৭ ডেস্ক

Read Previous

‘রিয়াদ ভাই হুট করে ড্রেসিং রুমে আমাদের জানিয়েছেন’

Read Next

দীর্ঘ অপেক্ষায় খারাপ লাগা নেই সাদমানের

Total
1
Share