দীপ্তির অলরাউন্ড নৈপুণ্যে ইংল্যান্ডকে হারাল ভারত

দীপ্তির অলরাউন্ড নৈপুণ্যে ইংল্যান্ডকে হারাল ভারত
Vinkmag ad

দীপ্তি শর্মার অলরাউন্ড পারফরম্যান্সে ইংল্যান্ড নারী দলকে হারিয়ে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে সমতা এনেছে ভারত নারী দল। রবিবার হোভে অনুষ্ঠিত ২য় ম্যাচে তারা জয় পায় ৮ রানে। সিরিজের ৩য় ও শেষ ম্যাচ ১৪ জুলাই অনুষ্ঠিত হবে চেমসফোর্ডে।

এ ম্যাচে আগে ব্যাট করে ভারত ৪ উইকেটে ১৪৮ রান করে। সর্বোচ্চ ৪৮ রান ওপেনার শেফালী ভার্মার। অধিনায়ক হারমানপ্রীত কৌর ৩১ ও দীপ্তি শর্মা অপরাজিত ২৪ রান করেন।

ইংলিশদের পক্ষে সারাহ গ্লেন, নাটালি শিভার, ম্যাডি ভিলিয়ার্স ও ফ্রেয়া ডেভিস ১টি করে উইকেট পান।

জবাবে ওপেনার ট্যামি বিউমন্ট ও অধিনায়ক হিথার নাইটের ব্যাটের উপর ভর করে জয়ের পথে ছিল ইংলিশরা। তবে ১৪ তম ওভারে বিউমন্টকে লেগ বিফোরের ফাঁদে ফেলানোর পর পরের বলে নাইটকে রানআউট করে ম্যাচ জমিয়ে তোলেন দীপ্তি শর্মা। পরবর্তীতে ভারতীয় বোলারদের তোপের মুখে পড়ে ১৪০ রানে থামতে বাধ্য হয় ইংলিশদের ইনিংস।

বিউমন্ট সর্বোচ্চ ৫৯ ও নাইট ৩০ রান করেন।

ভারতের পক্ষে পুনম যাদব ২টি এবং দীপ্তি ও অরুন্ধতী রেড্ডি ১টি করে উইকেট পান।

ম্যাচ সেরার পুরস্কার পান দীপ্তি শর্মা।

সংক্ষিপ্ত স্কোরঃ

ভারত নারী দলঃ ১৪৮/৪ (২০), মান্দানা ২০, শেফালী ৪৮, হারমানপ্রীত ৩১, দীপ্তি ২৪, রিচা ৮, রানা ৮*; নাটালি ৪-০-২০-১, ডেভিস ৪-০-৩১-১, গ্লেন ৩-০-৩২-১, ম্যাডি ২-০-৯-১

ইংল্যান্ড নারী দলঃ ১৪০/৮ (২০), বিউমন্ট ৫৯, ওয়াট ৩, নাটালি ১, নাইট ৩০, জোন্স ১১, ডাঙ্কলি ৪, ব্রান্ট ৫, ইকলস্টোন ৫*, ম্যাডি ২, গ্লেন ১* ; রেড্ডি ৩-০-৩০-১, পুনম ৪-০-১৭-২, দীপ্তি ৪-০-১৮-১

ফলাফলঃ ভারত নারী দল ৮ রানে জয়ী

ম্যাচ সেরাঃ দীপ্তি শর্মা (ভারতীয় নারী দল)।

৯৭ ডেস্ক

Read Previous

ম্যালাহাইডে বৃষ্টিতে পন্ড ১ম ওয়ানডে

Read Next

কোহলির শিরোপা খরা অচিরেই ঘুচবে বলছেন রায়না

Total
8
Share