হেটমেয়ার ঝড়ে উড়ে গেল অস্ট্রেলিয়া

হেটমেয়ার ঝড়ে উড়ে গেল অস্ট্রেলিয়া
Vinkmag ad

শিমরন হেটমেয়ারের ক্যারিয়ার সেরা ইনিংসে দুর্দান্ত জয় পেল ওয়েস্ট ইন্ডিজ। গ্রস আইলেটে অস্ট্রেলিয়ার বিপক্ষে ২য় টি-টোয়েন্টি ম্যাচে তারা জয় পেয়েছে ৫৬ রানে। এর ফলে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেল স্বাগতিকরা।

চার নম্বরে ব্যাটিংয়ে নেমে অজি বোলারদের তুলধুনো করে টি-টোয়েন্টি ক্যারিয়ারে ২য় হাফ সেঞ্চুরি আদায় করে নেন হেটমেয়ার। ৩৬ বলে ২ চার ও ৪ ছয়ে ৬১ রানের অসাধারণ ইনিংস খেলে ম্যাচ সেরার পুরস্কারও পেয়েছেন তিনি।

কম যাননি ডোয়াইন ব্রাভোও। ব্যাটিং অর্ডারে প্রমোশন পেয়ে ৩ রানের জন্য হাফ সেঞ্চুরি মিস করলেও ৩৪ বলের অপরাজিত ইনিংসে ছিল ১ চার ও ৩টি ছক্কার মার। ইনিংসের শুরুতে লেন্ডল সিমন্সের ৩০ ও শেষদিকে রাসেলের ৮ বলে ২৪ রানের দানবীয় ব্যাটিংয়ের সুবাদে ওয়েস্ট ইন্ডিজ প্রথমে ব্যাট করে ১৯৬ রানের বড় সংগ্রহ দাড় করায়।

জবাবে অজিরা ১৪০ রানের বেশি করতে পারেনি। টানা ২য় হাফ সেঞ্চুরিতে দলের সর্বোচ্চ স্কোরার মিচেল মার্শ (৫৪)। ময়সেস হেনরিকসের ১৯ ও জশ ফিলিপের ১৩ রান ছাড়া আর কেউ ২য় অঙ্কের ঘর স্পর্শ করতে পারেনি।

ক্যারিবিয়দের পক্ষে হেইডেন ওয়ালশ জুনিয়র ৩টি ও শেলডন কটরেল ২টি উইকেট নেন।

একই ভেন্যুতে সিরিজের ৩য় ম্যাচ অনুষ্ঠিত হবে ১৩ জুলাই।

সংক্ষিপ্ত স্কোরঃ 

ওয়েস্ট ইন্ডিজঃ ১৯৬/৪ (২০), সিমন্স ৩০, ফ্লেচার ৯, গেইল ১৩, হেটমেয়ার ৬১, ব্রাভো ৪৭*, রাসেল ২৪*; স্টার্ক ৪-০-৪৯-০, হ্যাজেলউড ৪-০-৩৯-১, অ্যাগার ৪-০-২৮-১, জ্যাম্পা ৪-০-৩৬-০, মার্শ ২-০-১৮-১, ক্রিশ্চিয়ান ২-০-২২-০

অস্ট্রেলিয়াঃ ১৪০/১০ (১৯.২), ওয়েড ০, ফিঞ্চ ৬, মার্শ ৫৪, ফিলিপ ১৩, হেনরিকস ১৯, ম্যাকডারমট ৭, ক্রিশ্চিয়ান ৯, অ্যাগার ১, স্টার্ক ৮*, জ্যাম্পা ৩, হ্যাজেলউড ৪; কটরেল ৩-০-২২-২, এডওয়ার্ডস ১.৫-০-৮-১, সিমন্স ০.১-০-১-০, রাসেল ৩-০-২২-১, ব্রাভো ৩-০-২৯-১, অ্যালেন ৪-০-২২-০, হেইডেন ওয়ালশ ৪-০-২৯-৩, গেইল ০.২-০-১-১

ফলাফলঃ ওয়েস্ট ইন্ডিজ ৫৬ রানে জয়ী

ম্যাচ সেরাঃ শিমরন হেটমেয়ার (ওয়েস্ট ইন্ডিজ)।

৯৭ ডেস্ক

Read Previous

ইংল্যান্ডে হেরেই চলেছে পাকিস্তান

Read Next

মাহমুদউল্লাহর বিদায়ী টেস্টে টাইগারদের বড় জয়

Total
1
Share