সুরিয়ার আইপিএল একাদশে নাম নেই, অবাক ওয়ার্নার

সুরিয়ার আইপিএল একাদশে নাম নেই, অবাক ওয়ার্নার

মুম্বাই ইন্ডিয়ান্সের ব্যাটসম্যান সুরিয়াকুমার যাদব বেছে নিলেন তাঁর পছন্দের সেরা আইপিএল একাদশ। তবে তাঁর নির্বাচিত সেরা একাদশে নেই তিন মৌসুমের অরেঞ্জ ক্যাপ জয়ী ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার। সুরিয়ার এমন কান্ডে কিছুটা অবাকই হলেন ওয়ার্নার। টুইট বার্তায় দিয়েছেন মজার উত্তর।

ডেভিড ওয়ার্নার জায়গা পেলেন না মুম্বাইয়ের তারকা ক্রিকেটার সুরিয়াকুমার যাদবের বাছাই করা আইপিএলের সেরা একাদশে। আর সেটা দেখেই ওয়ার্নার অবাক হলেন। নিজের টুইটার অ্যাকাউন্টে এক পোস্টে লিখেছেন,

‘বিশ্বাস করতে পারছি না, সে আমাকে রাখেনি। 😂😂’

সম্প্রতি জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট ক্রিকবাজের অনুষ্ঠানে নিজের সেরা আইপিএল একাদশ তৈরি করেন সুরিয়াকুমার যাদব (স্কাই)। একাদশ সাজানোর আগে দুটি শর্তও রাখা হয় তাঁর সামনে। প্রথমত, সুরিয়া নিজেকেও সেই দলে রাখতে হবে। দ্বিতীয়ত, আইপিএলে তাঁর দল মুম্বাই ইন্ডিয়ান্স থেকে চারজনের বেশি ক্রিকেটার রাখা যাবে না।

এরপরই নিজের প্রথম একাদশ বেছে নেন সুরিয়া। যেখানে স্থান পেলেন না মহেন্দ্র সিং ধোনি ও ডেভিড ওয়ার্নারের মতো তারকা ক্রিকেটাররা।

আইপিএলে ১৪৮ ম্যাচ খেলা সানরাইজার্স হায়দ্রাবাদের ডেভিড ওয়ার্নার ৪২.২২ গড়ে মোট ৫৪৪৭ রান সংগ্রহ করেন। সঙ্গে রয়েছে ৪টি শতরানের ইনিংসও। ২০১৫, ২০১৭ ও ২০১৯ আইপিএল মৌসুমে জিতেছেন তিন অরেঞ্জ ক্যাপ।

সুরিয়াকুমার ওপেনার হিসেবে বেছে নিয়েছেন জস বাটলার এবং মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মাকে। তিন নম্বর পজিশনে ভিরাট কোহলি। চার নম্বরে নিজেকে রেখেছেন। ‘মিঃ ৩৬০ ডিগ্রি’ খ্যাত ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স পাঁচ নম্বরে।

অলরাউন্ডার হিসেবে রাখলেন মুম্বাইয়ের হার্দিক পান্ডিয়া, কোলকাতার আন্দ্রে রাসেল এবং চেন্নাইয়ের রবীন্দ্র জাদেজাকে। বাকি তিন বোলার হলেন লেগ-স্পিনার রাশিদ খান, জসপ্রীত বুমরাহ এবং মোহাম্মদ শামি।

সুরিয়াকুমার যাদবের নির্বাচিত আইপিএলের সেরা একাদশঃ

রোহিত শর্মা, জস বাটলার (উইকেটকিপার), ভিরাট কোহলি, সুরিয়াকুমার যাদব, এবি ডি ভিলিয়ার্স, হার্দিক পান্ডিয়া, আন্দ্রে রাসেল, রবীন্দ্র জাদেজা, রাশিদ খান, জসপ্রীত বুমরাহ ও মোহাম্মদ শামি।

৯৭ ডেস্ক

Read Previous

জিততে হলে শেষদিনে জিম্বাবুয়ের করতে হবে বিশ্বরেকর্ড

Read Next

ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি বাবা-মাকে উৎসর্গ করলেন সাদমান

Total
1
Share